logo
  • ঢাকা শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত হয়েছে ১১২ জন। এ নিয়ে মোট মৃত্যু ২১ আর আক্রান্ত ৩৩০ জন, আক্রান্তের মধ্যে শুধু ঢাকায় ৬২ জন, ১৩ জন নারায়ণগঞ্জে বাকি ৩৭ জন বিভিন্ন জেলায়,: স্বাস্থ্যমন্ত্রী। ওয়ার্ল্ডোমিটার, জনস হপকিন্স ইউনিভার্সিটির তথ্য অনুসারে সবচেয়ে বেশি আক্রান্ত যুক্তরাষ্ট্রের বাসিন্দারা যার সংখ্যা ৪ লাখ ৩৪৯২৭ জন এবং মৃত্যু ১৪৭৯২ জন। আক্রান্তের সংখ্যায় পরের অবস্থানে স্পেন যার সংখ্যা ১ লাখ ৪৮২২০ জন, মারা গেছেন ১৪৭৮৮ জন। ইতালিতে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩৯৪২২ জন এবং প্রাণ হারিয়েছেন ১৭ হাজার ৬৬৯ জন।

মির্জাপুরে সড়কে ত্রিমুখী সংঘর্ষ, বাবা-মেয়েসহ নিহত ৬

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৯ মার্চ ২০২০, ১৩:২১ | আপডেট : ০৯ মার্চ ২০২০, ১৫:৪২
মির্জাপুরে সড়কে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের
টাঙ্গাইলের মির্জাপুরে মাটি ভর্তি ড্রাম ট্রাক যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে বাবা-মাসহ ছয়জন নিহত হয়েছেন। 

আজ সোমবার (৯ মার্চ) সকাল ১০টার দিকে গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়া ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), রেনু বেগম ( ২৬), হাফিজ উদ্দিন (৬০) ও জাকির হোসেন (৪০)। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকালে সখিপুর দিক থেকে হাটুভাঙার দিকে ছেড়ে আসা মাটিভর্তি দ্রুত গতির একটি ড্রাম ট্রাক সামনে থাকা যাত্রীবাহী সিএনজিকে ওভারটেক করতে না পেরে পিছন দিক থেকে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি ধুমরে-মুচরে যায়। এছাড়াও সিএনজি উল্টে দুমরে-মুচরে গিয়ে যাত্রী হৃদয়, মাশরাফুল ও সোনাম উদ্দিন ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় আহত হয় চারজন। আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে সেখানে রেনু বেগম, হাফিজ উদ্দিন ও জাকির হোসেন মারা যায়। 

এ ব্যাপারে মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ড্রাম ট্রাক আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এসএস

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৬০১০১৮ ৩৫৫০৬৬ ৯৫৭১৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়