logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     ভারতে গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনসহ মোট আক্রান্ত ৩৩৭৪, মৃত্যু ১১ জনসহ বেড়ে ৭৯: স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত ১৮ জন, মৃত্যু ১, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন: স্বাস্থ্যমন্ত্রী। আক্রান্তের সংখ্যায় সবার উপরে যুক্তরাষ্ট্র যার সংখ্যা ৩ লাখ ৮ হাজার ৬০৮ জন, মৃত্যু হয়েছে ৮ হাজার ৩৯৭ জনের, বিশ্বব্যাপী মোট মৃত্যু ৬৪ হাজার ৬৬৭ জনের, সাড়ে ১২ লাখেরও বেশি মানুষ আক্রান্ত: ওয়ার্ল্ডোমিটার। সবচেয়ে খারাপ অবস্থা নিউইয়র্কের, আক্রান্ত ১ লাখ ১৪১৭৪, মৃত্যু ২৬২৪ জন: সিএএএন।

ছিনতাইকারীকে ধাওয়া করে প্রাণ হারালেন যুবক 

টঙ্গী (গাজীপুর)প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৭ মার্চ ২০২০, ১২:৪২
যুবক মৃত্যু টঙ্গী
ছবি: সংগৃহীত
 টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার রাত ১১টার দিকে টঙ্গী রেলস্টেশনের সাত নম্বর লাইনে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. রকিবুল ইসলাম (৩০)। তিনি চট্টগ্রামের হালিশহরের মো. আব্দুল অদুদ পাটওয়ারীর ছেলে।   

প্রত্যক্ষদর্শী জানান, নিহত রকিবুল চট্টগ্রাম থেকে ট্রেনে করে ঢাকা আসছিলেন। ট্রেনটি টঙ্গী রেলস্টেশনে থামার পর জানালার বাইরে থেকে রকিবুলের মোবাইল ফোনটি ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। সঙ্গে সঙ্গে রকিবুল ছিনতাইকারীদের পিছু নেয়।

পরে ছিনতাইকারীদের ধাওয়া করে রকিবুল রেলস্টেশন থেকে সাত নম্বর লাইনে যায়। এ সময় ছিনতাইকারীরা রকিবুলকে ছুরিকাঘাত করে তার কাছে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গী রেলওয়ে পুলিশের ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, নিহতের পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২৭৩৯৯০ ২৬০১৯৩ ৬৯৪১৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়