• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

খাগড়াছড়িতে ট্রাক চাপায় নিহত ৮

খাগড়াছড়ি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ ফেব্রুয়ারি ২০১৭, ১১:৫৭

খাগড়াছড়ির আলুটিলায় শুক্রবার সকালে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি জমজমাট মেলায় ঢুকে পড়লে ঘটনাস্থলেই ৮জন নিহত এবং অন্তত ১৩ জন আহত হয়েছে। এরা সবাই ট্রাকচাপায় নিহত হয়।

নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।লাশগুলো ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে রাখা হয়েছে।

উদ্ধার কাজে ফায়ার সার্ভিস মোতায়েন করা হয়েছে। আহতদের খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হান্নান জানান, শুক্রবার সকালে একটি অনুষ্ঠানকে ঘিরে সেখানে জড়ো হয়েছিল বেশ কিছু মানুষ। এদের কয়েকজন ঝালমুড়ি খেতে একটি দোকানকে ঘিরে দাঁড়িয়েছিলেন। হঠাৎ বেপরোয়া গতিতে আসা ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দেয়।

পুলিশ কর্মকর্তা জানান, ঘটনাস্থলেই সাতজন নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর ট্রাকটির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে দৌড়ে ধরে ফেলে তারা।

ফায়ার সার্ভিস বলছে, জেলা শহরের জনবল বৌদ্ধ বিহারের ভান্তে চন্দ্রমণি মহাস্থবির‘র অন্ত্যেষ্টিক্রিয়া উপলক্ষে পূর্ণার্থীরা সমবেত হন। সকাল সোয়া ১১টার দিকে জেলার মাটিরাঙ্গা উপজেলা থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে লোকজনের ভিড়ের ওপর উঠে যায়। এসময় ঘটনাস্থলেই শিশুসহ ৭জন নিহত হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নয়নময় ত্রিপুরা সাত জনের মৃতুর কথা নিশ্চিত করেন। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। তবে তাদের জন্য রক্তের প্রয়োজন। তিনি সবাইকে রক্তদানে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

এদিকে, এ ঘটনায় স্বজনদের আহাজারিতে হাসপাতাল এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠেছে।

দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মো. আবুল আমিনসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা।

এআর/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh