• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

সীতাকুণ্ড প্রতিনিধি, চট্টগ্রাম

  ০৫ মার্চ ২০২০, ০৮:৩৪
পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা
ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক শিশুকে ধর্ষণের চেষ্টার সময় স্থানীয় নারীদের পিটুনির শিকার হয়েছেন আবুল হোসেন (৪০) নামের এক ব্যক্তি।

বুধবার (৪ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে। বুধবার সন্ধ্যায় ওই শিশুর মা মামলা দায়েরের জন্য থানায় অবস্থান করছিলেন। এ সময় স্কুল পড়ুয়া ওই শিশুটির ইউনিফর্ম কাদায় মাখানো ছিল। শিশুটি ভয়ে কোনও কথা বলতে পারছিল না। সে স্থানীয় একটি কিন্ডার গার্ডেনের পঞ্চম শ্রেণিতে পড়ে।

ওই ছাত্রীর মা বলেন, কিছুদিন ধরে চার সন্তানের বাবা আবুল হোসেন তার মেয়েকে বিরক্ত করছিল। বিষয়টি জানার পর তিনি মেয়েকে স্কুলে আনা নেয়া করেন। বুধবার ঘরে কাজ থাকায় বের হতে দেরি হয় তার। ততক্ষণে মেয়েটি স্কুল থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। কিছু দূর আসার পর আবুল হোসেন জোর করে মেয়েটিকে ধান ক্ষেতের আলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশ থেকে নারীরা গিয়ে আবুল হোসেনকে পিটুনি দেয়। তাকে আটকে রাখার চেষ্টা করেও ধরে রাখতে পারেননি।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। পুলিশকে তিনি দ্রুত আইনগত ব্যবস্থা নিতে বলেছেন। যেন তার এলাকায় এ ধরনের ঘটনা ঘটাতে কেউ সাহস না পায়।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ বলেন, আসামিকে ধরতে পুলিশের একটি দলকে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চকলেটের প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ
ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে অধ্যাপক বহিষ্কার
খাগড়াছড়িতে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ২
ভুট্টাখেতে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, কৃষক গ্রেপ্তার
X
Fresh