• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার’ নিহত

মৌলভীবাজার প্রতিনিধি

  ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১১:১৩
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার’ নিহত
বন্দুকযুদ্ধে নিহত

মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালা ইউনিয়নে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার বুলু মিয়া (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় ওসিসহ পাঁচ পুলিশ আহত হয়েছেন। এ সময় ২ জনকে আটক করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শনিবার গভীর রাতে ১০/১২ জনের ডাকাতদল নাজিরাবাদ ইউনিয়নের কমলা কলস গ্রামের ছালেক মিয়ার বাড়ি থেকে ডাকাতি করে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে কাগাবালা ইউনিয়নের বোরতলা গ্রামে ডাকাতদলের পথরোধ করে পুলিশ। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। একপর্যায়ে পুলিশ আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়লে ডাকাত সর্দার বুলু ঘটনাস্থলে নিহত হন।

আরও জানা যায়, নিহত ডাকাত বুলুর বাড়ি সিলেটের ওসমানী নগর এলাকায়। এ সময় দুইজনকে আটক করা হয় বাকিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড গুলি, দেশীয় আগ্নেয়াস্ত্র, ডাকাতি মালামাল উদ্ধার করা হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন- মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন, এসআই কোরবান আলী, কনস্টেবল নিলয় পাল, সুরঞ্জিত রায়, নিরুপম পাল।

আটককৃতরা হলেন- সিলেটের বিয়ানিবাজার আঙ্গুরা গ্রামের আব্দুল বারীর ছেলে লাল মিয়া (৪৫), মৌলভীবাজার সদর উপজেলার আতানগিরি গ্রামের হায়দর মিয়ার ছেলে আফজাল মিয়া (২৮)।
নিহত বুলুর মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh