• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সৌম্য সরকারের রাজকীয় বউভাত

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৪০
সৌম্য সরকারের রাজকীয় বউভাত
সৌম্য সরকারের বউভাত

আবিররাঙ্গা বাসন্তী সন্ধ্যায় শহরের কোলাহলমুক্ত আম্র মুকুলের মনমাতানো ঘ্রাণে রিসোর্টটি সুর ছন্দের মূর্ছনা আর আলোর ঝলকানিতে মুখর হয়ে উঠেছিল। নিমন্ত্রিত অতিথি, আত্মীয় স্বজনে ভরে ওঠে সাতক্ষীরার মোজাফফর গার্ডেনের সুবিন্যস্ত চত্বর। সন্ধ্যা নামতেই শুরু হয় বৌভাত অনুষ্ঠান। বিবাহোত্তর সংবর্ধিত দুই অতিথি জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার আর তার স্বপ্নের রানী প্রিয়ন্তি দেবনাথ পূজা হাসিমুখে বরণ করে নিলেন অতিথিদের।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাতে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

এর আগে বুধবার রাতে পুরোহিতের মন্ত্রযপ আর পিতার কনে সম্প্রদানের মধ্য দিয়ে অগ্নি সাক্ষী রেখে কনেকে সিঁদুর পরিয়ে সাতপাকে বাঁধা পড়েন সৌম্য সরকার আর খুলনার প্রিয়ন্তি দেবনাথ পূজা। বৃহস্পতিবার শহরের কাটিয়া মধ্যপাড়ার ‘লাল সবুজ’ বাড়িতে মা নমিতা সরকার ও স্বজনরা ধান দূর্বা তেল চন্দন ফুল আর প্রদীপের ছোঁয়ায় বরন করে নেন এই জুটিকে। আজ শুক্রবার সন্ধ্যায় বৌভাত অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো সৌম্য প্রিয়ন্তির বিয়ের সব আনুষ্ঠানিকতা।

নবপরিণীতা প্রিয়ন্তি খুলনার টুটপাড়ার হাজিবাগ রোডের ব্যবসায়ী বাবা গোপাল দেবনাথের কনিষ্ঠ কন্যা। ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে ‘ও’ লেভেল পরীক্ষা দিয়েছেন তিনি।
অপরদিকে বর সৌম্য সরকার সাতক্ষীরার অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকারের কনিষ্ঠ পুত্র।