• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

চট্টগ্রামে পুলিশ বক্সে বিস্ফোরণ, আহত ৫

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৪৩
চট্টগ্রাম পুলিশ বক্স বিস্ফোরণ আহত ৫
চট্টগ্রামে ট্র্যাফিক পুলিশের একটি বক্সে বিস্ফোরণের ঘটনা ঘটেছে, ছবি: সংগৃহীত

চট্টগ্রামে ট্র্যাফিক পুলিশের একটি বক্সে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পুলিশের দুই সদস্যসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে বিস্ফোরকের আলামত উদ্ধার করেছে পুলিশ।

নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর দুই নম্বর গেট ট্র্যাফিক বক্সে শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত পৌনে নয়টার দিকে এই ঘটনা ঘটে।

বিস্ফোরণে আহতরা হলেন-ট্র্যাফিক সার্জেন্ট আরাফাত, পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতাউদ্দিন, স্থানীয় দুই যুবক জাহিদ বিন জাহাঙ্গীর ও মো. সুমন এবং আনুমানিক ১০ বছর বয়সী এক শিশু।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম জানান, ‘প্রাথমিকভাবে আমরা মনে করেছিলাম, এটি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট কোনো ঘটনা। ঘটনাস্থলে এসে দেখি এটি বড় ধরনের বিস্ফোরণ। আমরা বিস্ফোরকের আলামত পেয়েছি। ঢাকা থেকে বোম্ব ডিজপোজাল ইউনিটের সদস্যরা আসছেন। তারা বিস্তারিত বলতে পারবেন। তবে আমরা ধারণা করছি এটি পরিকল্পিত নাশকতা হতে পারে।’

আহত এএসআই আতাউদ্দিন বলেন, ‘আমরা পুলিশ বক্সের ভেতরে বসা ছিলাম। হঠাৎ বিকট শব্দ হয়ে আগুন ধরে যায়। আমরা ছিটকে পড়ি। এরপর আর কিছু জানি না।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন জানান, বিস্ফোরণে আহতদের মধ্যে সবাই কমবেশি দগ্ধ হয়েছেন। বিস্ফোরণের খবর শুনে চট্টগ্রাম নগর পুলিশ, কাউন্টার টেরোরিজম ইউনিট, নগর গোয়েন্দা পুলিশ, পিবিআই, সিআইডির ক্রাইম সিন টিমের সদস্যরা ঘটনাস্থলে আসেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসামি ধরতে গিয়ে ১০ পুলিশ সদস্য আহত
গাজীপুরে গ‍্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ১১
জিম্মি জাহাজে বিস্ফোরণের শঙ্কা
হঠাৎ ২১ মর্টার শেল বিস্ফোরণ, কাঁপল টেকনাফ
X
Fresh