• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তিনদিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৪
তিনদিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
নাটোর

নাটোরের বড়াইগ্রামে স্ত্রী হিসেবে স্বীকৃতির দাবীতে তিনদিন ধরে প্রেমিক প্রতাপ সরকারের বাড়িতে অনশন ধর্মঘট করছে প্রতিমা হালদার (২৩) নামে এক তরুণী। প্রতিমা হালদার নাটোর সদর উপজেলার বাসুদেবপুর গ্রামের প্রদীপ হালদারের মেয়ে। আর প্রতাপ সরকার উপজেলার গড়মাটি গ্রামের শ্রী তানু সরকারের ছেলে।

জানা গেছে, গত রোববার (২৩ ফেব্রুয়ারি) থেকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই তরুণী অনশন করছেন।

অনশনরত তরুণী জানান, প্রেমের সম্পর্কের একপর্যায়ে গত চার মাস আগে তারা নাটোর শহরের বঙ্গোজ্জ্বল শিবমন্দিরে পাল পুরোহিতের মাধ্যমে ধর্মীয় মতে তারা দুজন বিয়ে করেন। এর পর থেকে প্রতাপ সরকার আমাদের বাড়িতে নিয়মিত যাতায়াত ও আমার খরচ দিত। কিন্তু গত এক মাস থেকে প্রতাপ আর আমার সঙ্গে যোগাযোগ করছে করছে না। তাই বাধ্য হয়েই স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রতাপের বাড়িতে অনশন করছি।

এদিকে, প্রতিমা আসার পর থেকেই প্রেমিক প্রতাপ সরকার বাড়ি থেকে পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে প্রেমিক প্রতাপ সরকারের বাবা তানু সরকার বলেন, আমার ছেলে বিয়ের বিষয়টি অস্বীকার করেছে। এখন মেয়েটি আমার বাড়িতে এসে উঠেছে। কিন্তু ছেলে না থাকায় এ ব্যাপারে আমি কিছু বলতে পারছি না।

গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান জানান, উভয় পক্ষ আমার এখানে এসেছিল। তাদের সঙ্গে কথা হয়েছে। আগে তাদের বিয়ের বিষয়ে যাচাই-বাছাই শেষে সিদ্ধান্ত নেয়া হবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
X
Fresh