• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্কুলশিক্ষিকার হাত ভেঙে দিল অভিভাবক

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৯
স্কুল শিক্ষিকার হাত ভেঙে দিল অভিভাবক
স্কুল শিক্ষিকার হাত ভেঙে দিল অভিভাবক

ঝিনাইদহের কালীগঞ্জে সুলতানা রিজিয়া নাছরিন নামে এক স্কুলশিক্ষিকার হাত ভেঙে দেয়ার অভিযোগ ওঠেছে আব্দুল আলিম নামে এক অভিভাবকের। অভিভাবকের বিরুদ্ধে আরও অভিযোগ ওঠে স্কুলশিক্ষিকাকে শারীরিকভাবে লাঞ্ছিত ও অফিস কক্ষ ভাঙচুরের।

আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে কালীগঞ্জ পৌর শহরের সরকারি আড়পাড়া শিবনগর প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর দোষী ব্যক্তির শাস্তির দাবিতে ওই স্কুলের শিক্ষকরা উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়েছে। আহত শিক্ষিকাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সরকারি আড়পাড়া শিবনগর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অর্চনা রাণী জানান, ঘটনার দিন সকালে এক দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী শ্রেণিকক্ষে মনযোগী না হওয়া বকাঝকা করা হয়। দুপুরে ছুটির পর ওই শিক্ষার্থী বাড়ি চলে যায়। এরপর দুপুর দুইটার পর ওই মেয়ের বাবা আব্দুল আলিম ক্ষিপ্ত হয়ে স্কুলের অফিস রুমে প্রবেশ করে। এরপর কেন তার মেয়েকে বকা হয়েছে তার কৈফিয়ত চায়। আমিসহ স্কুলের সহকারীর তাকে বোঝানোর চেষ্টা করি যে তেমন কিছু হয়নি। কিন্তু তিনি আমাদের কথা না শুনে টেবিলের উপর থাকা একটি গ্লাস ছুড়ে মারে। এতে নাসরিন নামে এক শিক্ষিকার হাত জখম হয়। পরে আরও উত্তেজিত হয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কালীগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্শেদ জানান, অন্যায় করলে তার ব্যবস্থা অফিশিয়ালি নেয়ার বিধান রয়েছে। কিন্তু অফিস চলাকালীন সময়ে একজন শিক্ষকের উপর হামলা মেনে নেয়া যায় না। আমরা দোষী ব্যক্তির শাস্তির দাবিতে বিকালেই উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। তিনি তাৎক্ষনিকভাবে থানার ওসিকে মামলা নেয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা জানান, আমি বিকালে লিখিত অভিযোগ পাওয়ার পর কালীগঞ্জ থানার ওসিকে জানিয়েছি মামলা নিতে। এছাড়া যত দ্রুত সম্ভব হামলাকারী অভিভাবক আব্দুল আলিমকে আটক করতে নির্দেশ দিয়েছি।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর মিয়া জানান, ঘটনাটি আমি টিএনও স্যারের কাছ থেকে শুনেছি। এখনো কেউ থানায় আসেনি আসলে আসামি আটকের অভিযান চালানো হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩
জমি নিয়ে দ্বন্দ্ব, প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত ৭
যুদ্ধবিরতির প্রস্তাব পাসের পর  ইসরায়েলের হামলায় ৮১ ফিলিস্তিনি নিহত
X
Fresh