• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ.লীগের এক নেতা নিহত, গুলিবিদ্ধ ৫

বান্দরবান প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৮
সন্ত্রাসী হামলা, আ.লীগ নেতা নিহত, আহত ৫
বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি: আরটিভি অনলাইন

বান্দরবান সদর উপজেলার জামছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতা মারা গেছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ হামলার ঘটনা ঘটে। এতে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। পরে সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নিহত ব্যক্তি হলেন- ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচুনো মারমা (৫৪)। আর আহতরা হলেন, সাবেক ইউপি সদস্য উচ থোয়াই (৬৫), যুবলীগ নেতা মংক্যা চিং মারমা (২৫) ও হ্লামং চিং (৩০), ক্যাপোমং (৪৫) ও আধাসী (২৬)।

পুলিশ স্থানীয়দের বরাতে জানায়, শনিবার সন্ধ্যায় উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়িতে একদল অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপের ১০-১২ সদস্য এলোপাতাড়ি গুলি ছোরে। এ সময় গুলিবিদ্ধ হয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচুনো মারমা মারা যান। এতে আরও পাঁচ জন আহত হয়।

এদিকে, ওই গুলি বর্ষণের ঘটনায় আতঙ্কগ্রস্ত হয়ে বাখোয়াই মারমা (৬৩) নামে এক ব্যক্তি স্ট্রোক করে মারা গেছেন বলে জানা গেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী এ সব তথ্য নিশ্চিত করে বলেন, বর্তমানে ওই এলাকার পরিস্থিতি আইনশৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করার চেষ্টা করা হচ্ছে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ২, আহত ৫
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৫০
জমি নিয়ে বিরোধের জেরে হামলা, আহত ৫ 
X
Fresh