• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ম্যাক্সি-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ৪

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২০
নিহত আহত ভ্যান
ফাইল ছবি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ম্যাক্সি ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। শনিবার ভোর ছয়টার দিকে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের গোড়াই অংশের জুঁই-যুথী পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গোবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই এলাকার অমূল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস (২৫), টাঙ্গাইলের গোপালপুর থানার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭) ও রংপুর জেলার রাশেদা বেগম। এ ঘটনায় হেলেনা, পারভীন ও রেজিয়া নামের আরও তিনজন আহত অবস্থায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা সবাই স্থানীয় নাসির গ্লাস ইন্ডাস্ট্রিতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

আহতদের স্বজন ও গোড়াই হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ভোর ছয়টার দিকে উপজেলার গোড়াই থেকে যাত্রী নিয়ে একটি ম্যাক্সি জুঁই-যুথী পাম্পে জ্বালানি নিতে ঢোকার সময় পেছন থেকে অজ্ঞাত একটি কাভার্ড ভ্যান এটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। আহত পাঁচজনকে উদ্ধার করে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আরও দু’জন মারা যান।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। অজ্ঞাত কাভার্ড ভ্যানটি আটকের চেষ্টা চলছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চোরাই কয়লা আনতে গিয়ে পাথরচাপায় ২ শ্রমিক নিহত
গোমস্তাপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত
আসামি ধরতে গিয়ে ১০ পুলিশ সদস্য আহত
গাজীপুরে গ‍্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ১১
X
Fresh