• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রুবিকে হত্যার পর ব্রিজের নিচে ফেলে যায় তার প্রেমিক

রংপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩১
প্রেমিকাকে হত্যার অভিযোগে আটক আরিফুল ইসলাম
প্রেমিকাকে হত্যার অভিযোগে আটক আরিফুল ইসলাম, ছবি: সংগৃহীত

রংপুরে কলেজছাত্রী রুবাইয়া ইসলাম রুবি হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত রুবির প্রেমিক আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

তিনি জানান, গেলো ১৫ ফেব্রুয়ারি প্রেমিকা রুবিকে আত্মীয়র বাড়িতে বেড়াতে নিয়ে যায় আরিফুল। সেখানে দু’জনের ঝগড়া হয়। একপর্যায়ে আরিফুল ক্ষুব্ধ হয়ে রুবিকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে অন্যদের সহযোগিতায় সারের বস্তায় মরদেহ ভরে রংপুর সদরের মমিনপুরে তিস্তা সেচ ক্যানেলের একটি ব্রিজের কাছে ফেলে পালিয়ে যায়। ওই দিনের ঘটনার পর থেকে আরিফুল আত্মগোপনে চলে যায়।

পুলিশ ওই কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারের পর থেকে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে ছায়া তদন্তের পাশাপাশি মূলহোতাকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালায়।

গতকাল বৃহস্পতিবার সকালে গাজীপুরের শ্রীপুর থেকে আত্মগোপনে থাকা আরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তিনি তারাগঞ্জ উপজেলার উজিয়াল হাড়িয়ালকুটি এলাকার মৃত আপিল উদ্দীনের ছেলে।

গেলো ১৬ ফেব্রুয়ারি রংপুর সদর উপজেলার মমিনপুরে তিস্তা সেচ ক্যানেলের একটি ব্রিজের নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় রুবাইয়া ইসলাম রুবির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রুবি দিনাজপুরের ফুলবাড়ি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
X
Fresh