• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বগুড়ায় রাজনৈতিক দ্বন্দ্বে নিজ দলের কর্মীকে খুন

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০২
বগুড়ায় রাজনৈতিক দ্বন্দ্বে নিজ দলের কর্মীকে খুন
বগুড়া

বগুড়ায় অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রকাশ্যে বাস থেকে নামিয়ে আপেল মাহমুদ (৩৫) নামে এক বিএনপিকর্মীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। একই সঙ্গে তারা নিহতের বড় ভাই বিএনপিকর্মী আল মামুনের (৩৮) দুই হাতের সব আঙুল কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে।

আজ বৃহস্পতিবার বগুড়া সদরের মহাস্থানের কাছে চন্ডিহারা খোলাগাছির মোড়ের কাছে লিচু বাগানে এ ঘটনা ঘটে। আহত মামুনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আপেল (৩৫) বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি ইউনিয়ন বিএনপির সক্রিয় কর্মী। তার বড় ভাই আল মামুন গোকুল ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বিএনপির সদস্য।

নিহতের স্বজনদের দাবি, স্বেচ্ছাসেবক দলের কর্মী সনি হত্যার জেরে ছাগল বিক্রির নামে দুই ভাইকে ডেকে এনে এ হামলা চালিয়েছে স্বেচ্ছাসেবক দলের নেতারা।

জানা যায়, আজ সকালে ওই দুই ভাই গরু-ছাগল কেনার জন্য বাস যোগে গোবিন্দগঞ্জ যাচ্ছিলেন। এ সময় তারা চন্ডিহারা বন্দরের আগে পাকুড়তলা নামকস্থানে পৌঁছলে গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান মিজান ও তার সহযোগীরা দুই ভাই আপেল ও মামুনকে বাস থেকে নামিয়ে পাশেই একটি লিচু বাগানে নিয়ে যান। এরপর তারা আপেলের বুকে ও পিঠে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই আপেলের মৃত্যু হয়। আর মামুনের হাতে কোপ দিয়ে আঙুলগুলো প্রায় বিচ্ছিন্ন করে ফেলে তারা পালিয়ে যান। পরে মুমূর্ষু অবস্থায় মামুনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক সুমন আহম্মেদ বিপুল জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবত নিজ দলের মধ্যে মতবিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি গোকুল হল বন্দরে মিজানের সহযোগী সনি খুন হন। সনি হত্যার প্রতিশোধ নিতে এই হত্যার ঘটনা ঘটেছে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, বাস থেকে নামিয়ে নেয়ার বিষয়টি এখন জানা যায়নি। তবে স্থানীয় লোকজন দুই ভাইকে সকালে মহাস্থান বন্দরে দেখেছে। ঘটনার পর থেকে এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করছে। এ ব্যাপারে বগুড়া সদর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh