• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজ ওষুধ ব্যবসায়ীর সন্ধানের দাবিতে শেরপুরে মানববন্ধন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৪
ঔষুধ ব্যবসায়ী,
ঔষুধ ব্যবসায়ীর সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী

বগুড়ার শেরপুরে নিখোঁজ এক ঔষুধ ব্যবসায়ীর সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। নিখোঁজ ওই ওষুধ ব্যবসায়ীর নাম নির্ঝর। তিনি শেরপুর উপজেলার পৌর শহরের টাউন কলোনী এলাকার ডা. নাহিদ রানার ছেলে ও ডা. জাহিদুল ইসলাম শিপলুর ভাতিজা।

বুধবার বেলা ১০টার দিকে শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নির্ঝরের বাবা ডা. নাহিদ রানা বলেন, আমার ছেলে গত ১৭ দিন হল নিখোঁজ, তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। প্রশাসনের কাছে আমার আবেদন, আপনারা আমার ছেলেকে খুঁজে দিন।

তার চাচা ডা. জাহিদুল ইসলাম শিপলু সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন রাজনীতিক কে.এম মাহবুবার রহমান হারেজ, ক্লিনিক মালিক সমিতির সভাপতি মোকারিম হোসেন রনি, সমাজ সেবক রাজু সরকারসহ বিভিন্ন পেশাজীবীর মানুষ।

উল্লেখ্য, ২ ফেব্রুয়ারি (রোববার) রাত ৮টার দিকে শেরপুর পৌরশহরের ধুনট রোড মোড় এলাকা থেকে তিনি নিখোঁজ হন। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনই বন্ধ পাওয়া যাচ্ছে। নির্ঝর (২৬) পেশায় ওষুধ ব্যবসায়ী। তিনি এক কন্যা সন্তানের জনক। এ বিষয়ে শেরপুর থানায় ৩ ফেব্রুয়ারি একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

শেরপুর থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, আমরা সকলে তথ্য প্রযুক্তি সহ সর্বস্ত চেষ্টা চালিয়ে যাচ্ছি তাকে খুঁজে বের করার জন্য।

এসজে


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তাকে বদলি
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
শ্রীপুরে পুকুর থেকে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার
নিখোঁজের ২০ বছর পর মা-বাবার কাছে ফিরলেন সন্তান 
X
Fresh