logo
  • ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই। যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় ১১৬৯ জনের মৃত্যু । করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৩ হাজার ১৯৫ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৩৫ জন, মোট আক্রান্ত ২০৬৯ জন, মৃত্যু ৫৩ জন। পাকিস্তানে মোট আক্রান্ত ২,৩৫৫ জন, মৃত্যু ৩২ জন

সাফল্য ধরে রাখার প্রত্যয় বিশ্বকাপ জয়ী রাকিবুলের

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০১ | আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১৯
সংবর্ধনা রাকিবুল ময়মনসিংহ
সংবর্ধনা অনুষ্ঠানে রাকিবুল

সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন যুব বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা বাংলাদেশ দলের বাঁহাতি স্পিনার রাকিবুল হাসান।

তিনি বলেন, আপনাদের এতো ভালোবাসা পেয়ে আমি চিরঋণী। এভাবেই আমাকে সবসময় সমর্থন দিয়ে যাবেন, আমি যেন দেশের জন্য আরও অনেক ভালোকিছু করতে পারি। সেজন্য এখন আমার প্রধান লক্ষ্য জাতীয় দলে চান্স পাওয়া। সে লক্ষ্য নিয়েই কঠোর পরিশ্রম করে যাব।

বুধবার সকালে ময়মনসিংহের সার্কিট হাউজ মাঠে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন রাকিবুল।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আলী খান পাঠান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।

পরে জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন ক্লাবের পক্ষ থেকে রাকিবুল হাসানকে ফুলেল সংবর্ধনা ও সম্মাননা স্মারক দেয়া হয়।

এর আগে মঙ্গলবার জেলার ফুলপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও নিজ গ্রাম উপজেলার কুড়িপাড়া গ্রামে এলাকাবাসী তাকে বীরোচিত সংবর্ধনা দেয়।

উল্লেখ্য, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ছয় ম্যাচে ১২ টি গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেন  বাঁহাতি স্পিনার রকিবুল হাসান। একটি হ্যাটট্রিক ও একবার পাঁচ উইকেট শিকারের কৃতিত্ব রয়েছে তার।

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬১ ২৬
বিশ্ব ১০১৮৯৪৮ ২১২৩৫৭ ৫৩২১১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়