• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

জুয়ার আসর থেকে এগারো জেলার ৪৩ জন আটক

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৩
আটক জুয়ারি থানা
টাঙ্গাইলে আটক ৪৩ জুয়ারি

টাঙ্গাইলের সখীপুরে গ্রামবাসীর সহযোগিতায় দেশের ১১টি জেলার ২১ উপজেলার ৪৩ জন জুয়াড়িকে আটক করেছে সখিপুর থানা পুলিশ।

গেলো সোমবার মধ্যরাতে উপজেলার হতেয়া রাজাবাড়ী এলাকার দেওয়ানপাড়ায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

ওই এলাকার একটি নির্জন স্থানে তারা তাবু টাঙিয়ে জুয়ার আসর বসায়।

অভিযানের সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়ার সরঞ্জাম জব্দ করা হয়।

এ ঘটনায় ওই রাতেই সখীপুর থানার এসআই সুকান্ত রায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মঙ্গলবার দুপুরে আসামিদেরকে পুলিশের বিশেষ প্রিজন ভ্যানে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়।

সখীপুর থানায় গেলো ১০ বছরের ইতিহাসে এই প্রথম একসঙ্গে ৪৩ আসামিকে গ্রেপ্তার করলো। ধারণা করা হচ্ছে ভূঞাপুরে জুয়ার আসর বন্ধ হওয়ার সখিপুরের নির্জন পাহাড়ি অঞ্চল বেছে নিয়েছিলো এসব জুয়াড়িরা।

সখীপুর থানার এসআই বদিউজ্জামান আরটিভি অনলাইনকে জানান, উপজেলার শেষ সীমান্তবর্তী এলাকা হতেয়া রাজাবাড়ী গ্রামের কমিউনিটি পুলিশের কয়েক ব্যক্তি গেলো সোমবার রাতে পুলিশকে খবর দেয়। তারা জানান, তাদের গ্রামের এক নির্জন স্থানে তাবু টাঙিয়ে জুয়ার আসর বসেছে। পরে সখীপুর থানা পুলিশের সব সদস্য, হাতিবান্দা ইউনিয়নের গ্রাম পুলিশ ও স্থানীয় কমিউনিটি পুলিশের সহযোগিতায় ওই স্থানে অভিযান চালিয়ে জুয়ার সরঞ্জাম, নগদ এক লাখ ছয় হাজার ৯৬০ টাকাসহ দেশের ১১টি জেলার ২১টি উপজেলার ৪৩ জনকে গ্রেপ্তার করা হয়।

এদের মধ্যে টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার ১২ জন, ধনবাড়ী উপজেলার তিনজন, টাঙ্গাইল সদর, গোপালপুর, মির্জাপুর, কালিহাতি ও ঘাটাইল উপজেলার একজন করে, গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ছয়জন, শ্রীপুর উপজেলার তিনজন, গাজীপুর সদরের একজন, ময়মনসিংহ জেলার ভালুকা ও ফুলপুর উপজেলার দুইজন, জামালপুর জেলার সদর ও মাদারগঞ্জ উপজেলার দুইজন, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একজন, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার একজন, নেত্রকোনার মোহনগঞ্জের একজন, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার দুইজন, মানিকগঞ্জ সদর উপজেলার একজন, মাগুরা সদর উপজেলার একজন ও ঢাকা জেলার দুইজন রয়েছে।

হাতিবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিন খান আরটিভি অনলাইনকে জানান, হতেয়া দেওয়ানপাড়া গ্রামের দেওয়ান রউফের ছেলে দেওয়ান ইস্কান্দার একজন মাদক ব্যবসায়ী, জুয়াড়ু ও অপরাধ জগতের সম্রাট বলে পরিচিত। তার নেতৃত্বে ওই এলাকার নির্জন স্থানে মাঝে মধ্যেই জুয়ার আসর বসে।

সোমবার রাতে ওই গ্রামে অনেকগুলো গাড়ি, অপরিচিত মানুষজন ও তাবু টাঙিয়ে আসর বসা দেখে পুলিশকে খবর দেওয়া হয়। তবে অভিযানের টের পেয়ে কমপক্ষে ১০টি প্রাইভেট গাড়িসহ কমপক্ষে আরও ৫০ জন জুয়াড়ি পালিয়ে গেছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন আরটিভি অনলাইনকে জানান, স্থানীয় কমিউনিটি পুলিশ, গ্রাম পুলিশ ও সখীপুর থানার সব পুলিশ অভিযানে অংশ নিয়ে দেশের বিভিন্ন এলাকার ৪৩ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে আসামিদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
শাবনূরকে চিনতে না পেরে আটকে দিল পুলিশ
X
Fresh