• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাত বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৭
সাত বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক
অভিযুক্ত আব্দুল ওয়াহেদ

নওগাঁর সাপাহারে সাত বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অপরাধে আব্দুল ওয়াহেদ (৫৭) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে সাপাহার থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে।

জানা গেছে, আজ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মিরাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও দিঘীরহাট মিরাপাড়া গ্রামের সাত বছরের শিশুকন্যাকে ধর্ষণ চেষ্টার অপরাধে আব্দুল ওয়াহেদকে আটক করে থানা পুলিশ।

গেল ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুকন্যার পরিবারের সাথে আব্দুল ওয়াহেদের ভালো সম্পর্ক থাকার ফলে ওই শিশুকন্যাকে পার্শ্ববর্তী আলীনগর মাদরাসায় জলসা শুনতে নিয়ে যাবে মর্মে তার মাকে বলে। এমতাবস্থায় শিশুকন্যাও জলসা শুনতে যাবে বলে বায়না ধরলে তার মা ওই বৃদ্ধের সঙ্গে জালসা শুনতে পাঠায়। পরে ওই শিশুকন্যাকে নানান ধরণের খেলনা কিনে দেয় বৃদ্ধ। আসার পথে আরও খেলনা কিনে দেয়ার লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। প্রথমে এ ঘটনায় চুপ থাকলেও পরে বাচ্চা মেয়েটি তার মাকে বিষয়টি জানায়। বাচ্চার মা ঘটনাটি জানতে পেরে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে নওগাঁ সদর হাসপাতালে বাচ্চাটিকে চিকিৎসার জন্য নিয়ে যায়। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে স্থানীয় থানায় একটি এজাহার দাখিল করেন।

সাপাহার থানার অফিসার ওসি আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ওয়াহেদ ঘটনার সত্যতা স্বীকার করেছে এবং আটককৃতের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চকলেটের প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ
ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে অধ্যাপক বহিষ্কার
খাগড়াছড়িতে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ২
ভুট্টাখেতে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, কৃষক গ্রেপ্তার
X
Fresh