logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু আরো ৩ জন, এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে, নতুন আক্রান্ত ৫৪ জন, এর মধ্যে ঢাকায় ৩৯ জন আর পুরুষ ৩৩ জন, নারী ২১ জন, মোট আক্রান্ত ২১৮: আইইডিসিআর। বিশ্বে গত ২৪ ঘণ্টায় ৭৩৮০ জনের মৃত্যু, মোট মৃত্যু ৮২ হাজারের বেশি। সবচেয়ে বেশি মৃত্যু যুক্তরাষ্ট্রে ১৯৭০ জন। মোট মৃত্যু ১২৮৫৪, আক্রান্তের দিক দিয়েও সবার ওপরে যুক্তরাষ্ট্র। এরপরেই ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪১৭ জনের। মোট মৃত্যু ১০৩২৮ জনের। মোট আক্রান্ত এক লাখ নয় হাজারের বেশি মানুষ। তবে মৃত্যুতে বিশ্বে এখনও শীর্ষ ইতালি, এরপরই স্পেন। ব্রিটেনে হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এক লাফে ৭৮৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর।

শাজাহান খানের মামলা প্রত্যাহারের দাবিতে মেহেরপুরে বিক্ষোভ মিছিল

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৮ | আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২২
শাহজাহান খান, ইলিয়াস কাঞ্চন,  মামলা, মেহেরপুরে বিক্ষোভ মিছিল
শাজাহান খানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মেহেরপুরে বিক্ষোভ। ছবি: আরটিভি অনলাইন

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে অভিনেতা ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মামলা মিথ্যা দাবি করে তা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়ন।

মঙ্গলবার দুপুরে মেহেরপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনা, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ বকুল, সাইদুর রহমান বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, সাবেক নৌপরিবহন মন্ত্রী ও শ্রমিক নেতা শাজাহান খানের বিরুদ্ধে অভিনেতা ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার না হলে আগামীতে কঠোর আন্দোলনে নামবে মেহেরপুর শ্রমিক ইউনিয়ন।

এজে/পি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৪৪৭৪৬৬ ৩০৮২১৫ ৮৩৪৭১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়