• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

দিনাজপুরে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে নিহত ১

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১০:১০
নিহত বোচাগঞ্চ বন্দুকযুদ্ধ
ফাইল ছবি

দিনাজপুরের বোচাগঞ্জে অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে।

সোমবার মধ্যরাতে উপজেলার হাটরামপুর বাজারের পাশে শালবাগান এলাকায় এ ‘গোলাগুলি’র ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আইয়ুব আলী। তিনি উপজেলার রেল কলোনি এলাকার আব্দুর রহমানের ছেলে।

দিনাজপুরের বোচাগঞ্জে অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে আইয়ুব আলী নামের একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল আরটিভি অনলাইনকে বলেন, গোয়েন্দা পুলিশের একটি দল রাতে বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায়। এ সময় তারা শালবাগানের ভেতরে গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়।

মাদক কারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে ছুড়তে পিছু হটতে থাকে। স্থানীয়দের জানমাল রক্ষায় পুলিশও সাত রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। সন্ত্রাসীরা চলে গেলে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে পিকআপে দিনাজপুর এম. আব্দুর রহিম হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে খোঁজ নিয়ে নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী আইয়ুব বলে নিশ্চিত হওয়া যায়।

তিনি আরও বলেন, নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল একটি ওয়ান শ্যুটারগান, দুই রাউন্ড গুলি, দুটি অবিস্ফোরিত ককটেল, দুটি লোহার হাসুয়া, দুটি জিপারে ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউক্রেনে রাশিয়ার হামলায় নিহত ১৭, শিশুসহ আহত ৬০
ঝালকাঠিতে নিহতের পরিবার পাবে ৫ লাখ টাকা
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২
সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী পাগল হাসানসহ নিহত ২
X
Fresh