logo
  • ঢাকা রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু, শনাক্ত ৯ এর মধ্যে রয়েছে দুই শিশু, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্কেই গত ২৪ ঘণ্টায় ৫৬২ জন মারা গেছেন, মোট মৃত্যু ২৩৭৩: গভর্নর অ্যান্ড্রু কুমো। ভারতে মোট ৬২ জনের মৃত্যু, মোট আক্রান্তের সংখ্যা ২৫৪৭ জন। ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৪৭৮ জন, তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে ভারতে। শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই।

গ্যাসলাইন অপসারণে গিয়ে হামলার শিকার অভিযানকারী দল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২১ | আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩১
হামলা শিকার অভিযানকারী
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদরের শালগাঁও-কালীসীমা এলাকায় অবৈধ গ্যাস লাইন অপসারণ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির অভিযানকারী দল।

এ সময় কোম্পানির উপ-মহাব্যবস্থাপক ও ব্যবস্থাপককে মারধরের চেষ্টা করা হয়। সেইসঙ্গে গ্যাস পাইপ ছিনিয়ে নেয় হামলাকারী ঠিকাদার ও তাদের লোকজন।

এ সময় দুজনকে আটক করা হয়। শহরের মধ্যপাড়ার আমিনুল হক ওরফে কাউসার ও সুহিলপুরের সানাউল হককে আটক করে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির আনসার সদস্যরা। তারা এই অবৈধ গ্যাস লাইন বসানোর সঙ্গে জড়িত। পরে তাদেরকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। কোম্পানির ব্রাহ্মণবাড়িয়া বিক্রয় বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী জাহিদুর রহমান জানান- সোমবার সকালে সদর উপজেলার শালগাও-কালীসীমা এলাকায় অবৈধভাবে বসানো প্রায় তিন হাজার ফুট গ্যাসলাইন উত্তোলন করতে অভিযান চালান তারা। ওই সময় অবৈধভাবে বসানো লাইনের তিনজন ঠিকাদার মোটর সাইকেলে করে সেখানে এসে বাখরাবাদের লোকজনের ওপর চড়াও হয়। তারা আনসার সদস্য ও তাদের লেবারদের মারধর করে। এসময় ওই দুই ঠিকাদারকে আটক করে আনসার সদস্যরা থানায় নিয়ে আসে।

তিনি জানান, এ ব্যাপারে থানায় তারা অভিযোগ দিচ্ছেন। অবৈধভাবে বসানো লাইন উত্তোলন ও সিমেন্ট ঢুকিয়ে ডেস্ট্রয় করা হয়েছে বলেও জানান, বাখরাবাদের এই কর্মকর্তা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন দু’জনকে আটক করার কথা স্বীকার করেন।

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১২০১৫৯১ ২৪৬১৫২ ৬৪৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়