• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লায় গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ১

কুমিল্লা প্রতিনিধি

  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৪
কুমিল্লা ছুরি ধরে গৃহবধূ গ্রেপ্তার ১

কুমিল্লার লাকসামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মাসুদ রানা (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। উপজেলার নরপাটি দিঘীরপাড়ের একটি বাড়িতে ধর্ষণের ঘটনাটি ঘটে। রোববার ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে লাকসাম থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত মাসুদ রানাকে গ্রেপ্তার করে।
মামলার সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী বাড়ি থেকে কিছুটা দূরে ব্যবসা করেন। ব্যবসায়িক সুবিধার্থে তিনি মাঝেমধ্যে দোকানে রাত যাপন করেন। শনিবার দিনগত রাতে তিনি বাড়িতে না ফেরায় তার স্ত্রী রাতে সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক একটার দিকে একই বাড়ির দূর-সম্পর্কের ভাসুর সিরাজুল ইসলামের ছেলে মাসুদ রানা কৌশলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে। এ সময় ওই গৃহবধূর গলায় ছুরি ধরলে তিনি চিৎকার দেয়ার চেষ্টা করেন।
এক পর্যায়ে তাকে ও তার ছেলেকে খুনের ভয় দেখিয়ে টেনে-হিচড়ে ঘরের বাইরে নিয়ে ধর্ষণ করেন। প্রায় পৌনে একঘণ্টা পর ওই গৃহবধূর আপন ভাসুরের ছেলে জানে আলম প্রকৃতির ডাকে ঘরের বাইরে গিয়ে এ ঘটনা দেখে চিৎকার করে। এ সময় অভিযুক্ত মাসুদ রানা পালিয়ে যান। স্থানীয়রা অজ্ঞান অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ করে তোলে।
এ বিষয়ে ওই গৃহবধূ রোববার লাকসাম থানায় মামলা দায়ের করেন। পরে লাকসাম থানার এসআই মুহাম্মদ জাহাঙ্গীর আলম ফোর্স নিয়ে ঘটনাস্থল গিয়ে ধর্ষক মাসুদ রানাকে গ্রেপ্তার করেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে : স্বাস্থ্যমন্ত্রী
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
X
Fresh