• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ: অভিযুক্ত স্বামী গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০৪
বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ, অভিযুক্ত স্বামী গ্রেপ্তার
বগুড়া

বগুড়ায় গৃহবধূকে বন্ধুকে দিয়ে ধর্ষণ এবং পরে তাকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগে স্বামী রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার বিকেল ৩টার দিকে নগরীর ঠনঠনিয়া বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে, নির্যাতনের শিকার গৃহবধূকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, ওই দম্পতি সদর উপজেলার পৌর এলাকার একটি ভাড়া বাসাতে এক কন্যাসহ থাকেন। তবে, তাদের মধ্যে প্রায় বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো। গতকাল শনিবার দুপুরে নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামী তার এক বন্ধুকে নিয়ে বাড়িতে আসেন। এরপর প্রথমে ওই বন্ধুকে দিয়ে নিজ স্ত্রীকে ধর্ষণ করানোর পরে তার মাথার চুল কেটে দিয়ে শরীরে দাহ্য পদার্থ দিয়ে আগুন ধরিয়ে দেয় অভিযুক্ত স্বামী। পরে গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে অভিযুক্ত স্বামী ও তার বন্ধু সেখান থেকে দ্রুত চলে যান। পরে স্থানীয়রা ওই গৃহবধূকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

শজিমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের কর্মকর্তা হারুনুর রশীদ জানান, মাথার বেশ কিছু অংশের চুল মুড়িয়ে ফেলা অবস্থায় ওই গৃহবধূকে হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন অংশ আগুনে দগ্ধ হয়েছে। তাকে গাইনী ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, এ ঘটনায় প্রধান অভিযুক্ত নির্যাতিত গৃহবধূর স্বামী রফিকুল ইসলামকে গ্ৰেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। তখনই প্রকৃত ঘটনা জানা যাবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
X
Fresh