logo
  • ঢাকা মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     স্পেনে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮৪৯ জন, মোট মৃত্যু ৮১৮৯ জন, আক্রান্ত ৯৪৪১৭ জন: এএফপি। সৌদিতে গত ২৪ ঘণ্টায় আরো ১১০ আক্রান্ত, মোট আক্রান্তের সংখ্যা ১৫৬৩ জন: সৌদি গেজেট। এই প্রথম কাতারে এক বাংলাদেশির মৃত্যু: কাতার স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন আক্রান্ত ২, মোট আক্রান্ত ৫১ জন, সুস্থ ৬ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৬৫, আক্রান্ত ১৯৯৮৮, মোট মৃত্যু ৩০৪০, আক্রান্ত এক লাখ ৬৪২৭৪ জন, এর মধ্যে সবচেয়ে বেশি ২৭৯ জনের মৃত্যু হয়েছে নিউইয়র্ক সিটিতে। গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯১৩, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ৫২৩১ জন, আক্রান্ত ৭৮৪৬, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১১ হাজার ৫৯১, তারপর স্পেনে ৭৭১৬, ফ্রান্স ৩১৮৬: জনস হপকিন্স ইউনিভার্সিটি।

ভৈরবে দুই বছরের শিশু ধর্ষণের শিকার

ভৈরব প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৪ | আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫১
শিশু ধর্ষণ মামলা অভিযুক্ত পলাতক
ভৈরব

কিশোরগঞ্জের ভৈরবে দুই বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চল মানিকদীতে এই অমানবিক ও পাশবিক নির্যাতনের ঘটনা ঘটেছে। চাঞ্চল্যকর এই ঘটনায় অভিযুক্ত লম্পট যুবককে আসামি করে আজ রোববার সকালে থানায় একটি মামলা দায়ের করেন শিশুটির বাবা রুহুল আমীন।

পুলিশ জানায়, উপজেলার মানিকদী গ্রামে দুই বছর বয়সী শিশুটিকে গতকাল সন্ধ্যায় প্রতিবেশী যুবক আকরাম হোসেন তার নিজ বসত ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ সুযোগে লম্পট আকরাম হোসেন পালিয়ে যায়। অভিযুক্ত আকরাম হোসেন প্রতিবেশী মিলন মিয়ার ছেলে।

শিশুটির বাবা রুহুল আমীন জানান, তিনি বাড়িতে ছিলেন না। আর ঘটনার সময় তার স্ত্রী ঘরে রান্না করছিল। এমন সময় লম্পট যুবক আকরাম হোসেন তার নিজ ঘরে কৌশলে শিশু মেয়েটিকে ডেকে নিয়ে যায় এবং ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে। পরে চিৎকার শুনে তাকে উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তিনি অভিযুক্ত লম্পট যুবককে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

দুই বছরের শিশু ধর্ষণের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীন জানান, খবর পেয়ে রাতেই সার্কেল এএসপিসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়াও অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এজে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ১৯
বিশ্ব ৮০৩৬৫০ ১৭২৭৭২ ৩৯০৩৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়