• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

স্কুলছাত্রী ধর্ষণের প্রায়শ্চিত্ত করলো নিজের জীবন দিয়ে

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১২
স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্তের আত্মহত্যা
টাঙ্গাইল

টাঙ্গাইলের ঘাটাইলে ধর্ষণ মামলার আসামি রহিজ উদ্দিন ওরফে অপু (৪৫) আত্মহত্যা করেছেন। ধারণা করা হচ্ছে, অপরাধবোধ থেকে মুক্ত হতে তিনি আত্মহত্যা করেছেন।

আজ রোববার সকালে উপজেলার জাঙ্গালিয়া গ্রামে নিজ বাড়ির পাশে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠান।

জানা গেছে, গত ৯ ফেব্রুয়ারি (রোববার) চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে রহিজের বিরুদ্ধে। এ ঘটনার পর দিন ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় রহিজকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করেন। তবে, এর আগেই রহিজ বাড়ি থেকে পালিয়ে যায়। পরে আজ সকালে গ্রামের লোকজন রহিজকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার বাড়ির পাশে দেখতে পায়। পরে পুলিশ এসে রহিজের মরদেহ উদ্ধার করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী বাড়ির পাশের কুদ্দুছ মণ্ডলের আকাশমণি কাঠবাগানে শুকনো পাতা কুড়াতে যায়। এ সময় রহিজ তাকে গামছা দিয়ে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. ছাইফুল ইসলাম জানান, রহিজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুপুর ২টার দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেপ্তার
হাতিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১
নাটোরে স্কুলছাত্রীকে ধর্ষণ, টিকটকার গ্রেপ্তার
কালিয়াকৈরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ
X
Fresh