logo
  • ঢাকা মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     স্পেনে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮৪৯ জন, মোট মৃত্যু ৮১৮৯ জন, আক্রান্ত ৯৪৪১৭ জন: এএফপি। সৌদিতে গত ২৪ ঘণ্টায় আরো ১১০ আক্রান্ত, মোট আক্রান্তের সংখ্যা ১৫৬৩ জন: সৌদি গেজেট। এই প্রথম কাতারে এক বাংলাদেশির মৃত্যু: কাতার স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন আক্রান্ত ২, মোট আক্রান্ত ৫১ জন, সুস্থ ৬ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৬৫, আক্রান্ত ১৯৯৮৮, মোট মৃত্যু ৩০৪০, আক্রান্ত এক লাখ ৬৪২৭৪ জন, এর মধ্যে সবচেয়ে বেশি ২৭৯ জনের মৃত্যু হয়েছে নিউইয়র্ক সিটিতে। গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯১৩, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ৫২৩১ জন, আক্রান্ত ৭৮৪৬, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১১ হাজার ৫৯১, তারপর স্পেনে ৭৭১৬, ফ্রান্স ৩১৮৬: জনস হপকিন্স ইউনিভার্সিটি।

বাড়ির পাশে দাঁড়িয়ে থাকা বিসিএস পরীক্ষার্থীর প্রাণ গেল ট্রাকচাপায় 

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১১:৫৭
বাড়ির পাশে দাঁড়িয়ে থাকা বিসিএস পরীক্ষার্থীর প্রাণ গেল ট্রাকচাপায় 
নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় মামুন হোসেন (২৬) নামে এক বিসিএস পরীক্ষার্থী ট্রাকচাপায় নিহত হয়েছেন।  

মামুন হোসেন উপজেলার গোপালপুর ইউনিয়নের ঝাড়-গোপালপুর গ্রামের  মুক্তার হোসেনের ছেলে। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে নিজ বাড়ির সামনে রাজাপুর-জোনাইল রোডের ঝাড়-গোপালপুর গ্রামের সৈয়দ মোড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, সন্ধ্যা সাতটার দিকে বাড়ির পাশে রোডে দাঁড়িয়েছিলেন মামুন। এমন সময় ঈশ্বরদী থেকে বালি বোঝাই নূর ট্রেডার্সের একটি ট্রাক গোপালপুর গ্রামের জয়নালের বাড়িতে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রোডের রংসাইডে গিয়ে  মামুনকে চাপা দিয়ে মধু প্রামানিকের ঘরের মধ্যে ঢুকে পড়ে। এ সময় পাশে একটি গাছ থাকায় ঘরের ভেতরে থাকা সবাই প্রাণে বেঁচে যায়। ঘরে থাকা লোকজনের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে মামুনকে উদ্ধার করে দ্রুত রাজাপুর স্থানীয় শশী ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম জানান, মামুন হোসেন কৃষক মুক্তার হোসেনের ছেলে এবং তিনি পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ থেকে ইংরেজিতে অনার্সসহ স্নাতকোত্তর ডিগ্রি লাভ করে বিসিএস পরীক্ষার প্রস্তুতির জন্য পাবনাতেই থাকতেন। দুই দিনের জন্য বাড়িতে এসে সন্ধ্যায় বাড়ির পাশে রোডে দাঁড়িয়েছিলেন। ওই সময় ট্রাক তাকে চাপা দেয়।

তিনি আরও বলেন, নিহতের বাবার অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই রোববার সকাল দশটায় রাজাপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে রাজাপুর কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হয়। 

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, কেউ বাদী না হওয়ায় মরদেহটি দাফনের অনুমতি দেয়া হয়েছে। ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যায়।

এসএস

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ১৯
বিশ্ব ৮০৩৬৫০ ১৭২৭৭২ ৩৯০৩৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়