• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসা দিবসে বিয়ে, স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাওয়া হলো না বরের

কুমিল্লা উত্তর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১১:০২
ভালোবাসা দিবসে বিয়ে, স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাওয়া হলো না বরের

কুমিল্লার চান্দিনায় ভালবাসা দিবসে বিয়ে করে প্রিয়তমা স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাওয়া হলো না নতুন বর ইমরানের। বৌভাতের দিন ঘাতক ট্রাক কেড়ে নিলো তার প্রাণ। এতে বিয়ে বাড়ির আনন্দ নিমিষেই বিষাদে পরিণত হয়।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মহিচাইল গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত বর ইমরান হোসেন (২২) ওই গ্রামের মনু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, গেল ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মহিচাইল গ্রামের মনু মিয়ার ছেলে ইমরান হোসেনের সঙ্গে একই গ্রামের মোল্লা বাড়ির জসিম উদ্দিনের মেয়ে শিউলি আক্তারের বিয়ে হয়। শনিবার ইমরানের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। কন্যা পক্ষের ফেরানি যাত্রীরাও ইমরানের বাড়িতে আসে। বৌভাতের খাওয়া ধাওয়াও শুরু হয়। খাওয়া অবস্থায় মাংসের ঘাটতি দেখা দিলে বর ইমরান বন্ধুর মোটরসাইকেল নিয়ে চান্দিনা বাজারে যায় মাংস আনতে। মাংস নিয়ে বাড়ি ফেরার পথে মহিচাইল-বাড়েরা রোডের ভারভাঙ্গা এলাকায় চলন্ত ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সাল বলেন, নিহতের পরিবারকে বলেছি অভিযোগ দিতে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে জিপের ধাক্কা, বিদেশি শিক্ষার্থীর মৃত্যু
কিল-ঘুসিতে সাবেক ইউপি সদস্যের মৃত্যু
রাজধানীতে বাবার চড়ে ৫ বছরের শিশুর মৃত্যু
ঢাকার শীর্ষ সন্ত্রাসীর মালয়েশিয়ায় মৃত্যু
X
Fresh