• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গোপালগঞ্জের ২৯ পরীক্ষার্থী আজ রাতে এসএসসি পরীক্ষা দেবে

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৯
২৯ পরীক্ষার্থী,  রাতে এসএসসি পরীক্ষা দেবে
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় জে.কে.এম.বি. মল্লিক উচ্চ বিদ্যালয় কেন্দ্র। এখানে আজ রাতে খ্রিস্টান ধর্মাবলম্বী ২৯ শিক্ষার্থী আজকের এসএসসি পরীক্ষা দেবেন।

গোপালগঞ্জের মুকসুদপুরে খ্রিস্টান ধর্মাবলম্বী সেভেন্থ-ডে অ্যাডভেন্টিস্ট সম্প্রদায়ের ২৯ শিক্ষার্থী এ বছর শনিবারের এসএসসি পরীক্ষাগুলো দিচ্ছে রাতে। ধর্মীয় বিধানমতে শনিবার দিনের বেলায় তাদের লেখা নিষেধ থাকায় পরীক্ষাগুলো দিবে তারা রাতের বেলায়। এসব শিক্ষার্থী জেলার মুকসুদপুর উপজেলার কেলগ মুখার্জী সেমিনারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

উপজেলা একাডেমিক সুপার ভাইজার আবদুল কাইয়ুম জানিয়েছেন, ধর্মীয় বিধানটিকে গুরুত্ব দিয়ে ঢাকা বোর্ডের অনুমতিক্রমে জলিরপাড় জে.কে.এম.বি. মল্লিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত তাদের পরীক্ষা গ্রহণ করা হবে।

তিনি আরও জানান, বোর্ডের নির্দেশে ইতোমধ্যে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ওই ২৯ পরীক্ষার্থী অন্য পরীক্ষার্থীদের সঙ্গে সকাল ৯টায় পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করেছে। রাত ৯টার পর পরীক্ষা শেষে তাদেরকে বাইরে যেতে দেয়া হবে। এ বছর ওই শিক্ষার্থীদের ১৫ ও ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পরীক্ষা রাতের বেলায় গ্রহণ করা হবে।

জলিরপাড় জে.কে.এম.বি. মল্লিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সচিব মিনতি বৈদ্য জানিয়েছেন, ঢাকা বোর্ডের নির্দেশে আমরা এ বিষয়ে সার্বিক প্রস্তুতি নিয়েছি। ওই ২৯ শিক্ষার্থীর মধ্যে রয়েছে ১৫ জন ছাত্র এবং ১৪ জন ছাত্রী। আশা করছি কোনও সমস্যা ছাড়াই সুষ্ঠুভাবে পরীক্ষাগুলো অনুষ্ঠিত হবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh