• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসা দিবসে পথশিশুদের সাথে ভালোবাসা বিনিময়

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

  ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৪
ভালোবাসা দিবস ভালোবাসা বিনিময়

ভালোবাসা দিবসে ভালোবাসা ভাগাভাগি হয়েছে পথশিশুদের সাথে। ব্যাতিক্রমী এ আয়োজনে ছিল না কোনো প্রেমিক-প্রেমিকা। কয়েকটা ঘণ্টা পথশিশুদের সাথে কাটিয়ে পথশিশুদের মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে আজ (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন ছিল এ আয়োজনের মূল উদ্দেশ্য।

বিশ্ব ভালোলবাসা দিবস উপলক্ষে এ আয়োজন করা হয় সিদ্ধিরগঞ্জে। সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাব এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সমাজে ভালোবাসাবঞ্চিত এবং অবহেলিত শিশুদের ভালোবাসা দিয়ে বুকে টেনে নিয়েছেন আয়োজকরা।

সৌরভ ইমামের পরিকল্পনায় সিদ্ধিরগঞ্জের শিমরাইলের একটি রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়। শুরুতে পথশিশুদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে দীর্ঘসময় তাদের সাথে গল্পে গল্পে সময় কাটিয়ে আনন্দে মেতে ওঠেন সবাই। জীবনে প্রথমবারের মতো এমন ভালোবাসায় আপ্লুত হয় উপস্থিত শিশুরা। কোনো রেস্টুরেন্টে এমন অভ্যর্থনায় অবাক হয় শিশুরা? ভালোবাসা দিবস বলতে তাদের কাছে আলাদা বিশেষত্ব নেই। তবে, হঠাৎ এমন আয়োজনে শিশুদের চোখে-মুখে আনন্দ ও উচ্ছ্বাসের কমতি ছিল না।

সবশেষে দুপুরের খাবারের আয়োজন করা হয়। নানা মেন্যু দিয়ে আপ্যায়িত করা হয় পথশিশুদের। আয়োজকরা নিজ হাতে প্রত্যেকের প্লেটে খাবার তুলে দেন। আন্তরিক মমতায় শিশুদের খাবার খাইয়ে দিয়েছেন অনেকে। তৃপ্তিসহকারে খেয়ে প্রত্যেক শিশুর অভিব্যক্তি ছিল বর্ণনাতীত। খাবার শেষে আরো কিছুটা সময় গল্প করে বিদায় দেয়া হয় শিশুদের।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক, সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলু, সাংবাদিক আহসান হাবিব রাসেল, শাহাদাত হোসেন স্বপন, আসাদুজ্জামান নূর, এমএ শাহীন, বিশাল আহমেদ, সমাজসেবক সালাউদ্দিন, আব্দুর রব, ইকবাল হোসেন, মোঃ আরিফ হোসেন, ইসমাইল হোসেন মিলন, ইমন, এসকে শাওন, মেহেদী হাসান সৈকত, রাশেদুল ইসলাম রাজু, আব্দুল হান্নান প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভালোবাসা দিবসে অপূর্ণ রুবেলের তিন নাটক
ভালোবাসা দিবসে কুয়াকাটায় পর্যটকের ভিড়
ভালোবাসা বলে কিছু নেই, এখন সবটাই শরীর-সর্বস্ব : দেবলীনা
ভালোবাসা দিবসে নওগাঁয় আদালতে প্রেমঘটিত ৩৬ মামলার শুনানি
X
Fresh