গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায়  নিহতের সংখ্যা বেড়ে ৫

প্রকাশ | ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০৯ | আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১২

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজন হয়েছে। আহত হয়েছেন সাতজন।

শুক্রবার সকাল আটটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাফিক মোল্লার ছেলে বদির মোল্লা (৩০), বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৪৩), বেলায়েত মুন্সীর ছেলে সুমন মুন্সী (২৮), হাফিজুর মোল্লার সুজন মোল্লা (৩০) ও আবি মোল্লার ছেলে সিরাজুল ইসলাম মোল্লা (৩০)। তাদের বাড়ি কাশিয়ানী উপজেলার চিতা গ্রামে।

পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুকিম মুন্সি আরটিভি অনলাইনকে জানিয়েছেন, নিহত ও আহত নির্মাণ শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা বিল্ডিংয়ে ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিলেন।

কাশিয়ানী থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খুলনা থেকে ঢাকাগামী ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে লিংক রোড থেকে মহাসড়কে ওঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মিজান ফকির নিহত হন এবং ১১ শ্রমিক গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিজৎসক বদির মোল্লা ও সুমন মুন্সীকে মৃত ঘোষণা করেন। এরপর সেখান থেকে গুরুতর আহত সাতজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথে সুজন মোল্লার মৃত্যু ঘটে এবং দু’জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানোর পর সেখানে সিরাজুল ইসলামের মৃত্যু ঘটে। এছাড়াও গোপালগঞ্জে ভর্তিকৃত রবি মোল্লাকে (৪৫) আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেলে রেফার্ড করা হয়।

জেবি