• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সরাইলে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫৯
হত্যা ইউপি সদস্য
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার এক হাত ও পা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার প্রাত বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাবেক ইউপি সদস্যের নাম আবু বক্কর সিদ্দিক রকেট। তিনি উপজেলার বেপারী পাড়ার চমক বেপারীর ছেলে এবং সরাইল সদর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন। এ ঘটনায় পুলিশ নান্নু মিয়া নামে একজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, পূর্ব বিরোধে সরাইলের প্রাতঃবাজার এলাকায় রকেটের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। রকেট বাজার থেকে বেপারীপাড়ার বাড়িতে ফেরার পথে ১৫-২০ জনের একটি সন্ত্রাসী দল সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলে করে এসে তার ওপর হামলা চালায়। হামলাকারীরা প্রথমে ককটেল বিস্ফোরণ করে ত্রাস সৃষ্টি করে । এ সময় লোকজন আতঙ্কে ছুটে পালালে সন্ত্রাসীরা তাকে কোপাতে শুরু করে। ঘটনাস্থলেই রকেটের এক হাত-পা কুপিয়ে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে সন্ত্রাসীরা।

সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পথে মারা যায় রকেট।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন টিটু আরটিভি অনলাইনকে জানান, একই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য শাহ আলমের সঙ্গে রকেটের বিরোধ চলছিল। গেলো ঈদের সময় শাহ আলমের দুই ভাইকে রকেটের লোকজন পিটিয়ে গুরুতর আহত করে। এ নিয়ে আদালতে মামলা হয়। এই বিরোধকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে প্রতিপক্ষের লোকজন রকেটের ওপর হামলা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
X
Fresh