• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

নড়াইলে অভিষেক, মিষ্টিমুখ করালেন মাশরাফির বাবা

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫১
নড়াইলে অভিষেককে মিষ্টিমুখ করালেন মাশরাফির বাবা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার অভিষেক দাসকে বরণ করে নিলো নড়াইলবাসী। আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নভোএয়ারের এক ফ্লাইটে যশোর বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

বিমানবন্দরে বাবা অসিত দাস, মা অরুনা দাসসহ পরিবারের লোকজন অভিষেককে মালা পড়িয়ে বরণ করে। তারপর গাড়িতে করে যাত্রা করে নড়াইলের উদ্দেশে।

অভিষেককে বরণ করতে নড়াইল শহর থেকে ১০ কিলোমিটার দূরে নড়াইল-যশোর সড়কের গাবতলা এলাকায় হাজির হয় শতাধিক মোটরসাইকেল, মাইক্রোবাস ও প্রাইভেটকার নিয়ে আত্মীয় স্বজন-বন্ধু বান্ধবসহ ক্রিকেট ভক্তরা। পরে বর্নাঢ্য শোভাযাত্রা সহকারে নড়াইল শহরে প্রবেশ করে অভিষেক। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাশরাফি বিন মত্তুর্জার বাড়িতে যায়।

অভিষেক বলেন, আপনারা আমার জন্য আশীর্বাদ করবেন, আমি যেন এর থেকে ভালো কিছু অর্জন করতে পারি, বাংলাদেশকে ভালো কিছু উপহার দিতে পারি সে চেষ্টা করব।

এ সময় মাশরাফির মা হামিদা বেগম বলাকা ও বাবা গোলাম মত্তুর্জা অভিষেকে সঙ্গে সাক্ষাৎ করেন, তাকে মিষ্টি খাইয়ে দেন, তারা অভিষেকসহ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের জন্য দোয়া কামনা করেন ও শুভেচ্ছা জানান। পরে শোভাযাত্রাটি অভিষেককে নিয়ে তার বাড়ি শহরের বাধাঁঘাট এলাকায় যায় এবং স্থানীয় ভাবে সংবর্ধনা দেয়া হয়।

এ সময় মাশরাফি বিন মত্তুর্জার বাবা গোলাম মত্তুর্জা স্বপন, অভিষেক দাসের বাবা অসিত দাস, আওয়ামী লীগ নেতা ও পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু, ক্রিকেট কোচ সৈয়দ মঞ্জুর তহিদ তুহিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh