• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

উত্তপ্ত টিলাগড়, সকালে ছাত্রদল রাতে ছাত্রলীগ হামলার শিকার

আরটিভি অনলাইন রিপোর্ট, সিলেট

  ৩১ জানুয়ারি ২০১৭, ১২:৫৩

ফের উত্তপ্ত হয়ে উঠেছে সিলেট মহানগরীর টিলাগড় এলাকা। একই দিন সকালে ছাত্রদল আর রাতে ছাত্রলীগ হামলার শিকার হয়েছে। এ দু’ঘটনায় ২ সংগঠনের ৬ নেতা-কর্মী আহত হয়েছেন।

সোমবার দিনের শুরুতে এমসি কলেজের পার্শ্ববর্তী সিলেট সরকারি কলেজে মিছিল করে ছাত্রদল নেতাকর্মীরা। পরে এমসি কলেজ ছাত্রদলের সভাপতি বদরল আজাদ রানার নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে কলেজ ক্যাম্পাসের দিকে যেতে থাকে। মিছিলটি কলেজের কাছাকাছি আসার পর এমসি কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেন। এতে উভয় দলের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। সেসময় ওই ঘটনায় আহত হন ৩ জন। পরে শাহপরান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, এ ঘটনায় দিনভর টিলাগড় এলাকা উত্তপ্ত থাকার পর রাত সাড়ে ৯টার দিকে মুখোশধারী সন্ত্রাসীদের হামলার শিকার হন সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রহমান চৌধুরী রাজনসহ দু’ছাত্রলীগ নেতা।

রাজনের বড় ভাই অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী দীপন বলেন, রাজনের অবস্থা আশঙ্কাজনক। তার হাতের দুই আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে এবং দু’পা মারাত্মকভাবে জখম হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাতে টিলাগড় পয়েন্টে সাবেক ছাত্রলীগ নেতা ও শাপলা সংঘের সভাপতি রাজন, ছাত্রলীগ কর্মী মাবরুর ও তানিম আড্ডা দিচ্ছিলেন। এসময় মুখোশ পরিহিত ৩-৪ জন যুবক তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অজ্ঞাতদের হামলায় তিনজন আহত হয়েছেন।

এদিকে, টিলাগড়ে মুখোশধারীদের হামলায় আহত সাবেক ছাত্রলীগ নেতা রাজনকে ঢাকায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে তাকে সেখানে ভর্তি করা হয় বলে জানা যায়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh