logo
  • ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

বিয়ের মেহেদী না শুকাতেই ডাকাতের গুলিতে নিহত প্রবাসী

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১২ ফেব্রুয়ারি ২০২০, ১২:০১ | আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩১
নিহত প্রবাসী ডাকাত
ফাইল ছবি
কক্সবাজারের পেকুয়া উপজেলায় ডাকাতের গুলিতে এক মালয়েশিয়া প্রবাসী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নে সাপের গাড়া  এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম  নুরুন্নবী। তিনি ওই এলাকার হাসান শরিফের ছেলে। এ ঘটনায় নিহতের মা ও ছোট ভাই আহত হয়েছেন। তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, নিহতের মা হাজেরা বেগম (৮০) ও তার ছোট ছেলে মো. মোজাম্মেল (২২)।

পুলিশ জানিয়েছে,  কিছু দিন আগেই মালয়েশিয়া থেকে দেশে ফিরেন নুরুন্নবী।  গেলো নয় ফেব্রুয়ারি উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটার পশ্চিম পাড়ার মো. ইয়াছিনের মেয়ে ছাবেকা ইয়াসমিন হ্যাপির সঙ্গে তার বিয়ে হয়।  বিয়ের দুই দিন পর মঙ্গলবার বিকেলে বেড়াতে আসে শ্বশুরবাড়ির লোকজন। ওই দিন রাত আটটার দিকে ১০-১২ জনের ডাকাত দল হানা দেয় প্রবাসীর বাড়িতে। ডাকাতরা ঘরের বাইরে প্রবাসীর বড় ভাই ফরিদুল আলমকে জিম্মি করে ঘরে ঢুকার চেষ্টা করে।

ঘরে থাকা লোকজন দরজা না খুললে এলোপাতাড়ি গুলি করতে থাকে। একপর্যায়ে ডাকাত দল পাকা ঘরের দরজা ভেঙে প্রবাসী নুরুন্নবীকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে রক্ষিত নগদ টাকা ও স্বর্ণের অলংকার দিতে বলে। এ সময় নুরুন্নবী অপরাগতা প্রকাশ করলে পরিবারের লোকজনের সামনেই তাকে ধারালো অস্ত্র দিয়ে হাতে কোপ দেয়। তখন মা ও ছোট ভাই তাকে বাঁচাতে এগিয়ে আসেন।  পরে ডাকাতরা নুরন্নবীকে লক্ষ্য করে গুলি করে। তিনি গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুঠিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম আরটিভি অনলাইনকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়