• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১১ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১০
পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেপ্তার
লালমনিরহাট

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় শ্বশুর আমজাদ হোসেনের বিরুদ্ধে নিজ পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (১০ জানুয়ারি) রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিকে, ধর্ষণের মামলায় অভিযুক্ত শ্বশুর আমজাদ হোসেনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। পেশায় ভ্যান চালক আমজাদ হোসেন উপজেলার ভোটমারী ইউনিয়নের সফর উদ্দিনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, অভিযুক্ত আমজাদ হোসেনের ছেলের সঙ্গে ৮ মাস আগে ১৯ বছর বয়সী শারীরিক প্রতিবন্ধী ওই তরুণীর বিয়ে হয়। স্বামী অন্য জেলাতে অবস্থান করায় বিয়ের পর থেকেই শ্বশুর আমজাদ হোসেন তাকে ধর্ষণ করত। আর এ ঘটনা প্রকাশ করলে তাকে বিবাহ বিচ্ছেদের হুমকি দেওয়া হতো। এরই প্রেক্ষিতে গতকাল সোমবার বাড়িতে কেউ না থাকার সুযোগে তাকে আবারও ধর্ষণ করে শ্বশুর। এ সময় তার চিৎকারে পাশের বাড়ির লোকজন এসে হাতেনাতে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে অভিযুক্ত শ্বশুর আমজাদ হোসেনকে গ্রেপ্তার করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, অভিযুক্ত শ্বশুর আমজাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে । আর ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ মঙ্গলবার লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh