logo
  • ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

ক্রিকেটার শরিফুলের গ্রামের বাড়িতে বইছে আনন্দের জোয়ার

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৪১ | আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৪৮
ক্রিকেটার শরিফুলের গ্রামের বাড়িতে বইছে আনন্দের জোয়ার
ছবি: সংগৃহীত
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি এলাকার প্রত্যন্ত এলাকার শরিফুল ইসালম অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় লাভ ও অসাধারণ বোলিং করায় তার  
গ্রামের বাড়িতে চলছে আনন্দের জোয়ার। ক্রিকেট ভক্তরা ছুটে যাচ্ছেন শরিফুল ইসলামের বাড়িতে তার বাবা মাকে ফুলের শুভেচ্ছা ও মিষ্টি মুখ করাতে। 

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে শরিফুলের গ্রামের বাড়ি মৌমারিতে ছুটে যান দেবীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার প্রত্যয় হাসান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিসতীসহ জনপ্রতিনিধিরা। তারা শরিফুল ইসলামের বাবা-মাকে ফুলের শুভেচ্ছা ও মিষ্টি মুখ করান। 

এদিকে গতকাল রোববার রাতে দেবীগঞ্জ উপজেলায় বড় পর্দায় খেলা উপভোগ করে স্থানীয়রা। শরিফুলের অসাধারণ বোলিং শুধু তার নিজ জন্মস্থান নয় পুরো বাংলাদেশ ক্রিকেট ভক্তদের মুগ্ধ করে। 

শরিফুল ফাইনালে ভারতের বিপক্ষে দুই উইকেট শিকার করে তাছাড়া শরিফুল একমাত্র ক্রিকেটার যে এই পঞ্চগড়ের ছেলে হয়ে বিশ্বকাপে সুযোগ পেয়েছে।

জানা যায়, ক্রিকেট শরিফুল ইসলাম জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি এলাকার বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগমের দ্বিতীয় মেজো ছেলে। চার ভাই বোনের মধ্যে শরিফুল দ্বিতীয়। এবং তিনি স্থানীয় শুকাতু (এসপি) উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে এবং বর্তামানে তিনি  কালীগঞ্জ মহাবিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী।

শরিফুলের বাবা দুলাল মিয়া জানান, আমার ছেলে শরিফুল ছোট বেলা থেকে ক্রিকেট পাগল ছিল। সে আজ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলায় আমি গর্বিত। আমার ছেলে যেন একদিন জাতীয় দলের হয়ে বিশ্বকাপে খেলতে পারে তাই সবার কাছে দোয়া চাই।

এদিকে শরিফুলের বড় ভাই আশরাফুল ইসলাম জানান, শরিফুল আমাদের গ্রামের মাঠে খেলছে কালিগঞ্জ সুপার স্টার একাডেমিতে, পরে সে দিনাজপুর বড় মাঠ ও রাজশাহী ক্লেমন একাডেমিতে খেলছে আর সেখান থেকে সে আজ বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে খেলছে।

দেবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান আরটিভি অনলাইনকে জানান, আমরা আজ গর্বিত। এই প্রথম শরিফুল ইসলাম পঞ্চগড় জেলা থেকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলছে এবং জয় নিয়ে এসেছে বাংলাদেশের হয়ে। আমরা তাকে সংবর্ধনা দিবো দেশে ফিরলে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়