• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিলো বিএসএফ

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৭
মরদেহ বিএসএফ নিহত
ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের ভারতীয় ভূখণ্ডে গুলিতে নিহত বাংলাদেশি সোলেমান মোল্লার (৪৭) মরদেহ ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

সোমবার বিকেল সাড়ে চারটার দিকে পতাকা বৈঠকের মাধ্যমে তার মরদেহ ফেরত দেওয়া হয়।

নিহত সোলেমান মোল্লা দৌলতপুর উপজেলার মরারপাড়া গ্রামের শাহাদত মোল্লার ছেলে।

দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের ডিগ্রিরচর সীমান্তের ৮৪/২-এস সীমান্ত পিলারসংলগ্ন নো-ম্যানস ল্যান্ডে এই পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পক্ষে নেতৃত্ব দেন ৪৭ বিজিবি ব্যাটালিয়নের চিলমারী কোম্পানির অধিনায়ক সুবেদার কাছার আলী। বিএসএফের পক্ষে ছিলেন চরভদ্রা বিএসএফ ক্যাম্পের অধিনায়ক এসি বলরাম সিং।

আনুষ্ঠানিকতা শেষে সোলেমানের মরদেহ দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমানের কাছে হস্তান্তর করা হয়। পরে ওসি মরদেহটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেন।

প্রসঙ্গত, গেল চার ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে সীমান্তের ভারতীয় ভূখণ্ডে বিএসএফের সঙ্গে চোরাকারবারীদের গোলাগুলিতে ভারতীয় তিন চোরাকারবারী মারা যায়। সেখানে থাকা বাংলাদেশি সোলেমান গুলিবিদ্ধ হয়। ভারতে চিকিৎসাধীন অবস্থায় গেল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়। পরিবার থেকে দাবি করা হচ্ছে, সোলেমান কৃষি কাজ করতেন। ঘটনার দিন ক্ষেত থেকে সরিষা কাটার জন্য তিনি সীমান্ত এলাকায় ঢুকে গিয়েছিলেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিলো বিএসএফ
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
X
Fresh