• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিলেটে পূজার টাকার ভাগ নিয়ে ছাত্রলীগ কর্মী খুন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:৪৯
সিলেটে পূজার টাকার ভাগ নিয়ে ছাত্রলীগ কর্মী খুন
অভিষেক দে দ্বীপ

সিলেট নগরীর টিলাগড় এলাকায় পূজার টাকা নিয়ে বিবাদে জড়িয়ে প্রতিপক্ষের হামলায় অভিষেক দে দ্বীপ নামের এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। নিহত দ্বীপ গ্রীনহিল স্টেট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সৈকত রায় সমুদ্র নামের এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে ছাত্রলীগ কর্মী সৈকত রায় সমুদ্রের নেতৃত্বে একদল যুবক দ্বীপের উপর হামলা চালায়। এসময় দ্বীপকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায় তারা। আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দ্বীপকে মৃত ঘোষণা করেন।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ওমর ফারুক অভিষেক দ্বীপের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে হামলায় নেতৃত্বদানকারী সৈকত রায় সমুদ্র সিলেট সরকারি কলেজের ছাত্র ও ছাত্রলীগ কর্মী। সে পুলিশি পাহারায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া নিহত দীপ ও অভিযুক্ত সমুদ্র দুজনই আওয়ামী লীগ নেতা রণজিৎ সরকার গ্রুপের অনুসারী বলে জানা গেছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ুম জানান, পূজার টাকা সংক্রান্ত বিরোধ থেকে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে টিলাগড়ে অভিষেক দে দ্বীপ নামের এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায় তারা। পরে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দ্বীপকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সৈকত রায় সমুদ্র নামের এক ছাত্রলীগ কর্মীকে আটক করা হয়েছে বলে জানান তিনি। এদিকে ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন এসএমপির ডিসি (দক্ষিণ) সুহেল রেজা। তিনি বলেন বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুরো বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলে তিনি জানান।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাকরির সুযোগ দেবে ইবনে সিনা, নেবে একাধিক
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
ইসলামিয়া চক্ষু হাসপাতালে চাকরির সুযোগ
তরমুজ খেয়ে একই পরিবারের ৪ জন হাসপাতালে
X
Fresh