logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬

ফেনীতে ডাকাতির মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১৬
ফেনীতে ডাকাতির মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার
ডাকাতির মামলায় গ্রেপ্তার ইউপি সদস্য আবদুল বারেক ওরফে আরু মিয়া

ফেনীর সোনাগাজীতে ডাকাতির মামলায় উপজেলার আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবদুল বারেক ওরফে আরু মিয়াকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গ্রেপ্তার আরু মিয়ার বাড়ি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মধ্যম আহম্মদপুর গ্রামে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এসআই মো. কবির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সামনে থেকে আসামি আরু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় ডাকাতি মামলাসহ অস্ত্র, মাদক, চাঁদাবাজি ও অপহরণের অভিযোগে অন্তত ১০টি মামলা রয়েছে।

এ সময় তিনি দাবি করেন, গ্রেপ্তার আরু মিয়া আন্তঃজেলা ডাকাত দরের সক্রিয় সদস্য।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ১১ জুলাই দিবাগত রাতে সিলেটে কর্মরত সেনাবাহিনীর সার্জেন্ট মো. ইকবাল হোসেনের বাড়ির গেইটের তালা ভেঙে এক দল মুখোশধারী সশস্ত্র ডাকাতদল ঘরে ঢুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ৮ ভরি সোনার গহনা, নগদ ৮০ হাজার টাকা এবং তিনটি মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুট করে। ঘটনার দুই দিন পরে ওই সেনা কর্মকর্তার ভাই মো. শাহপরান অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জন ডাকাতের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি ডাকাতির মামলা করেন।

মামলাটি তদন্তের একপর্যায়ে গ্রেপ্তার এক আসামির দেওয়া জবানবন্দিতে আ.লীগ নেতা আরু মিয়ার নাম উঠে আসে। এরপর তাকে এই মামলায় গ্রেপ্তার করা হয়।

এজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়