• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ধর্ষণে অন্তঃসত্ত্বা পঞ্চম শ্রেণির ছাত্রী, আসামি গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৪
ধর্ষণে অন্তঃসত্ত্বা পঞ্চম শ্রেণির ছাত্রী, আসামি গ্রেপ্তার
ধর্ষণের মামলায় গ্রেপ্তার মো. ইয়াছিন মন্ডল

রাজবাড়ী জেলার গোয়ালন্দে পঞ্চম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই কন্যা সন্তানের জনক মো. ইয়াছিন মন্ডলের (৩৪) বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই ছাত্রী এখন চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

এ ঘটনায় সোমবার (৩ জানুয়ারি) ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার ধর্ষক মো. ইয়াছিন মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ইয়াছিন গোয়ালন্দ পৌরসভার ৭নং ওয়ার্ডের আদর্শ গ্রামের মৃত নবু মন্ডলের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ধর্ষণের শিকার ওই মাদ্রাসাছাত্রী ২০১৯ সালের সেপ্টেম্বর মাসের শেষে দিকে সন্ধ্যার পর প্রাইভেট পড়ে বাড়িতে আসার পথে ইয়াছিন মন্ডল জোরপূর্বক তাকে হাত-মুখ বেঁধে নিজের রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই ছাত্রীকে হুমকি দিয়ে বলে কাউকে বললে তোকে ও তার ভাইকে হত্যা করা হবে।

এ বিষয়ে ধর্ষণের শিকার ওই মাদ্রাসাছাত্রী বলেন, ভয়ের কারণে ধর্ষণের ঘটনাটি কাউকে বলতে পারেনি। এর মধ্যে চলতি বছরের ২৯ জানুয়ারি মাদ্রাসায় গিয়ে হঠাৎ মাথা ঘুরে পরে যাই। মাদ্রাসার শিক্ষকগণ আমাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে আমাকে দুই দিন পর ফরিদপুর মীম ডায়াগনস্টিক সেন্টারে নেওয়া হয়। পরে ডাক্তার জানায়, আমি সাড়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা।

গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় একজনকে আসামি করে একটি মামলা হয়েছে। মামলার আসামি ইয়াছিন মন্ডলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্তঃসত্ত্বা গৃহবধূকে পেটালেন ইউপি সদস্য, সাংবাদিককে হত্যার হুমকি
জিম্মি রুকনের ঘরে ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী, মা-বাবার আহাজারি
বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে গর্ভপাত করান ‘বাহুবলী’র অভিনেত্রী
ইসরায়েলের হামলায় অন্তঃসত্ত্বা নারীসহ নিহত ৫
X
Fresh