• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমিকার সঙ্গে অভিমান করে নিজের বুকে গুলি পুলিশ কর্মকর্তার

স্টাফ রিপোর্টার, সিলেট, আরটিভি অনলাইন

  ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪১
তপু কনস্টেবল দেবনাথ
পুলিশ কনস্টেবল তপু দেবনাথ

সিলেটের বিশ্বনাথ থানার এক পুলিশ সদস্য ‘প্রেমঘটিত কারণে’ নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে। প্রেমিকার সঙ্গে ঝগড়ার সূত্র ধরে তিনি আত্মহত্যার চেষ্টা চালান বলে জানিয়েছেন বিশ্বনাথ থানার একাধিক পুলিশ সদস্য।

এদিকে, গতকাল সোমবার রাতেই আশঙ্কাজনক অবস্থায় তপু দেবনাথ (১৯) নামের ওই পুলিশ সদস্যকে সিলেট ওসমানী হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় বিশ্বনাথ থানা কম্পাউন্ডের ভেতরের ব্যারাকে নিজের বুকে গুলি করে আত্মহত্যার চেষ্টা চালান ওই থানায় কর্মরত পুলিশ কনস্টেবল তপু দেবনাথ। তপু দেবনাথের বাড়ি মৌলভীবাজারের জুড়ি উপজেলার কাশিনগর গ্রামে।

বিশ্বনাথ থানার একাধিক পুলিশ সদস্য জানান, গতকাল সোমবার সন্ধ্যায় পুলিশ ব্যারাকের ছাদে ওঠে নিজের কাছে থাকা রাইফেল দিয়ে বুকে গুলি করে আত্মহত্যার চেষ্টা চালান তপু। এর আগে ফোনে তিনি এক নারীর সঙ্গে কথা বলছিলেন। ওই নারীর সঙ্গে তপুর প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছেন ওই পুলিশ সদস্যরা।

তবে আত্মহত্যার চেষ্টার সঠিক কারণ এখনও জানা যায়নি বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন। তিনি বলেন, তদন্ত করে আসল ঘটনাটি জানা যাবে।

এদিকে আত্মহত্যার চেষ্টার পরপরই অপুকে উদ্ধার করে তার সহকর্মীরা বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখান থেকে তাকে রাতে ওসমানী হাসপাতালে আনা হয়। রাত ১১টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় পাঠানো বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন সিলেট এমএজি ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশুলাল রায়।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে ছেলের হাতে বাবা খুন
আসামি ধরতে গিয়ে ১০ পুলিশ সদস্য আহত
বিএসএফের গুলিতে নিহত কিশোরের মরদেহ ফেরত পেল পরিবার
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬
X
Fresh