logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

বাস দুর্ঘটনায় আহত হয়েও পরীক্ষার হলে ৩৩ শিক্ষার্থী

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:৫২ | আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫৩
ধামরাই পরীক্ষার্থী রাস্তা
ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে রাস্তার পাশের খাদে নেমে পড়ে বাস
ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবক বহনকারী বাস খাদে পড়ে ৩৩ শিক্ষার্থীসহ অন্তত অর্ধশত জন আহত  হয়েছে। ভাগ্য সহায় হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তারা সকলেই পরীক্ষা দিচ্ছেন বলে জানিয়েছেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার।  মঙ্গলবার সকাল নয়টার দিকে ধামরাইয়ের বাটুলিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

ধামরাই থানা পুলিশ জানায়, সকালে সাভারের আশুলিয়ার বাইপাইল থেকে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে একটি বাস ধামরাইয়ের কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে যাচ্ছিল। বাসটি ধামরাইয়ের বাটুলিয়া এলাকায় পৌঁছলে  সামনের চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা  এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবকরা আহত হন। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে কালামপুরের স্থানীয় চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়। এদের মধ্যে তিন শিক্ষার্থীর কিছুটা বেশি জখম হওয়ায় তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে তারা সকলেই পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দেওয়ার জন্য যায়।

ধামরাই উপজেলা নির্বাহী অফিসার মো. সামিউল হক আরটিভি অনলাইনকে জানান, বাসটিতে মোট ৩৩ জন পরীক্ষার্থী ছাড়াও তাদের অভিভাবকরা ছিলেন।বাসটির সামনের চাকা ফেটে যাওয়ায় এমন দুর্ঘটনা ঘটেছে। ভাগ্য ভালো হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাৎক্ষণিকভাবে ৩০ জন্য শিক্ষার্থী পরীক্ষা কেন্দ্রে চলে যেতে পেরেছে। তবে তিনজনের আঘাত কিছুটা বেশি হওয়ায় তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তবে তারাও পরবর্তীতে পরীক্ষায় অংশ নিতে পরীক্ষা কেন্দ্রে চলে যান।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা আরটিভি অনলাইনকে জানান, খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে।বর্তমানে শিক্ষার্থীরা সকলেই ভালো আছেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়