• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তিন স্কুলছাত্রীকে ধর্ষণ: আরও এক আসামি গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ জানুয়ারি ২০২০, ১৮:৩৮
তিন স্কুলছাত্রীকে ধর্ষণ: আরও এক আসামি গ্রেপ্তার
টাঙ্গাইলে তিন স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় আরও এক আসামি গ্রেপ্তার। ছবি: আরটিভি অনলাইন

টাঙ্গাইলের ঘাটাইলে বনের ভেতরে তিন স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় রাসেল নামে আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে তাকে গ্রেপ্তার করে আজ বুধবার বিকেলে আদালতে সোপর্দ করলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসনাত তার জবানবন্দি রেকর্ড করেন। এই ঘটনায় এ পর্যন্ত তিন জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

জবানবন্দি দেয়া তিন আসামি হলেন ইউসুফ আলী খান, সবুজ ওরফে বাবুল ও রাসেল। এই মামলায় এ পর্যন্ত গ্রেপ্তার চারজন বর্তমানে জেলা কারাগারে রয়েছে।

ঘাটাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ‘এ পর্যন্ত চার জন আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এদের মধ্যে তিন জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।’

অন্যদিকে, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সফিকুল ইসলাম জানান, থানায় মামলা হওয়ার পরেই আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত বাকী আসামিদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হবে।

প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি টাঙ্গাইলের একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী বিদ্যালয়ে এসে পাহাড়ি এলাকায় ঘুরতে গেলে ৫/৭ জন অজ্ঞাত ব্যক্তি তাদের নির্জন স্থানে আটকে রেখে ধর্ষণ করে। গতকাল এক ছাত্রীর বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা ৫/৭ জনের বিরুদ্ধে ঘাটাইল থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতে চারজনকে আটক করে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেপ্তার
হাতিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১
নাটোরে স্কুলছাত্রীকে ধর্ষণ, টিকটকার গ্রেপ্তার
কালিয়াকৈরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ
X
Fresh