• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীকে হত্যার পর মাকে কুপিয়ে জখম

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ জানুয়ারি ২০২০, ১৪:১৬
জখম স্ত্রী পুলিশ
ফাইল ছবি

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন হরিনারায়ণপুরে মাদকাসক্ত এক যুবক নিজের স্ত্রী শাহানাকে হত্যার পর মাকেও কুপিয়ে গুরুতর জখম করেছে। পুলিশ মাদকাসক্ত যুবক আওয়ালকে গ্রেপ্তার করেছে। মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। যুবকের মা গুরুতর আহত জবেদা খাতুনকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হরিনারায়ণপুরের কুণ্ডুপাড়ার ভ্যানচালক আব্দুল করিমের ছেলে রংমিস্ত্রী আব্দুল আওয়াল দীর্ঘদিন ধরে গাঁজার নেশার সঙ্গে জড়িয়ে পড়ে। বাড়িতে টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রায়ই বিরোধ বাধে। আজ বুধবার সকাল নয়টায় নেশার টাকা চাওয়া নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে আওয়াল স্ত্রী শাহানা খাতুনকে (৩০) দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপাতে থাকে। এ সময় তার মা জবেদা খাতুন (৬০) এগিয়ে আসলে তাকেও কুপায়। এতে ঘটনাস্থলেই মারা যান স্ত্রী শাহানা। মাকে গুরুতর অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ডাক্তার।

এদিকে, ঘটনার পর পর প্রতিবেশীরা ছুটে এসে আওয়ালকে আটক করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ আরটিভি অনলাইনকে জানান, আওয়ালকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
X
Fresh