• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘নাতনি আমার ঘরে আয় টাকা দেব’

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ জানুয়ারি ২০২০, ১৪:০১
আটক ধর্ষণ শিশু
শিশু ধর্ষণের অভিযোগে আটক হবিবর রহমান

কুড়িগ্রামের কচাকাটায় সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কচাকাটা থানার বল্লভেরখাস ইউনিয়নের বেরুবাড়ি গ্রামে।

পুলিশ ও ধর্ষণের শিকার শিশুর পরিবার জানায়, গতকাল মঙ্গলবার বিকেলে শিশুটি পাশের বাড়ির আঙিনায় খেলা করছিল। এ সময় ওই বাড়ির মালিক ৬০ বছরের হবিবর রহমান মেয়েটিকে টাকা দেয়ার লোভ দেখিয়ে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে গিয়ে মা ও দাদিকে জানায়।

এ সময় মেয়েটির রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নির্যাতনের শিকার শিশুটিকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠিয়েছে। ধর্ষণের অভিযোগে আটক হবিবর রহমানকে থানায় নিয়ে আসা হয়। মেয়েটি স্থানীয় নুরানী মাদরাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী। পরে শিশুটির দাদা নুর হোসেন শেখ বাদী হয়ে হবিবরকে আসামি করে কচাকাটা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ আরটিভি অনলাইনকে জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠাই। অভিযুক্তকে আটক করি। রাতেই তার বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। বুধবার আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার আল আমিন মাসুদ আরটিভি অনলাইনকে জানান, শিশুটির শারীরিক অবস্থা এখন ভালো।

জানা যায়, হবিবর রহমান পেশায় একজন কৃষক। তার ছয় সন্তানের মধ্যে চারজন ছেলে ও দুইজন মেয়ে।সন্তানদের সবাই বিবাহিত। ধর্ষণের শিকার শিশুটি হবিবরের সম্পর্কে নাতনি হয়।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
শিশুখাদ্যে মাত্রাতিরিক্ত চিনি, ব্যাখ্যা দিলো নেসলে
পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তাকে বদলি
X
Fresh