• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টেকনাফে ৩ লাখ ৩০ হাজার ইয়াবাসহ দুই যুবক আটক

টেকনাফ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ জানুয়ারি ২০২০, ২১:৩৬
টেকনাফে ৩ লাখ ৩০ হাজার ইয়াবাসহ দুই যুবক আটক
টেকনাফে ৩ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার করেন বিজিবি

কক্সবাজারের টেকনাফে বিজিবি ও র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ৩ লাখ ৩০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন, মো. জাকারিয়া (৩৫) ও আব্দুল হক (৩৩)।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেল ৫ টায় র‌্যাব-১৫ টেকনাফ সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাবের নেতৃত্বে একটি বিশেষ টহল দল পৌরসভার আফিফা আলম হিমু মার্কেটের একটি কাপড়ের দোকানে অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবাসহ ওই দুই যুবককে আটক করে।

এদিকে, গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২ লাখ ৬০ হাজার পিস ইয়াবা জব্দ করে বিজিবি। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সাল হাসান খান জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে নাফ নদীতে অভিযান পরিচালনা করে। এ সময় মিয়ানমার থেকে একটি তিন জন মাদক ব্যবসায়ী বাংলাদেশের সীমানায় প্রবেশ করার চেষ্টা করে। পরে তারা বিজিবির উপস্থিতি টের পেয়ে তিনটি বস্তা রেখে পালিয়ে যায়। এ সময় বস্তাগুলোর ভেতর থেকে ২ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো সদর ব্যাটালিয়নে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে পিস্তল ও ইয়াবাসহ যুবক গ্রেপ্তার 
গাঁজাগাছ-ইয়াবাসহ আটক ২
পাথরঘাটায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
৪৩ হাজার পিস ইয়াবাসহ ৯ মাদককারবারি গ্রেপ্তার
X
Fresh