• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ট্রেনের ধাক্কায় ৩ স্কুলছাত্র নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ জানুয়ারি ২০২০, ১৭:৪০
ট্রেনের ধাক্কায় ৩ স্কুলছাত্র নিহত
ট্রেনের ধাক্কায় ৩ স্কুলছাত্র নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত হয়েছেন। তারা সবাই কাশিয়ানী উপজেলার জয়নগর উচ্চবিদ্যালয়ের ছাত্র।

আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে কাশিয়ানী উপজেলার বিশ্বনাথপুর রেল-ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- কাশিয়ানীর জয়নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী নাওরাদোলা গ্রামের মো. ফরিদ শরীফের ছেলে মো. ইয়াসিন শরীফ (১৬) এবং দশম শ্রেণির শিক্ষার্থী হিরণ্যকান্দি গ্রামের মো. আশরাফ আলী মিয়ার ছেলে মো. রায়হান ওরফে রুহিন (১৫) ও মো. লাবু খন্দকারের ছেলে আল আমিন খন্দকার (১৫)।

জানা যায়, জয়নগর উচ্চ বিদ্যালয়ের ওই তিন শিক্ষার্থী তাদের বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা দেখতে স্কুলে আসে। পরে ওই তিনজনসহ আরও একজন মোটরসাইকেলে ঘুরতে বের হয়। পথে বিশ্বনাথপুর রেল-ক্রসিং অতিক্রম করতে গিয়ে চলন্ত ট্রেন তাদের ধাক্কা দেয়। পরে আহত অবস্থায় তাদের কাশিয়ানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এছাড়া এ ঘটনায় আহত অপরজন একই গ্রামের মো. আহাদ তালুকদারের ছেলে মো. সোহানকে (১৫) কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে কাশিয়ানী থানার এসআই রতন বৈরাগী জানিয়েছেন, তারা চার বন্ধু একটি বাইকে জয়নগর থেকে ব্যাসপুর যাওয়ার পথে রেল-ক্রসিং অতিক্রম করার সময় ভাটিয়াপাড়া থেকে রাজবাড়ীগামী লোকাল ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
গেটম্যানের গাফিলতিতে ফেনীতে ট্রেন দুর্ঘটনা
দায়িত্বহীনতার কারণে ঈশ্বরদীতে ট্রেন দুর্ঘটনা ঘটেছে : রেলমন্ত্রী
ঈশ্বরদীতে ট্রেন দুর্ঘটনা, বরখাস্ত ৩
X
Fresh