• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে আন্তর্জাতিক নারী পাচার চক্রের আট সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ জানুয়ারি ২০২০, ১১:০৭
নারী পাচার গ্রেপ্তার
গ্রেপ্তার নারী পাচার চক্রের আট সদস্য

ঢাকার কামরাঙ্গীরচর, কেরানীগঞ্জ ও মুগদা এলাকায় অভিযান চালিয়ে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের আট সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ পাসপোর্ট ও বিমান টিকিটসহ দুই তরুণীকে উদ্ধার করা হয়।

দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় র‌্যাব-১১ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান এএসপি আলেপ উদ্দিন। নারী পাচারকারী চক্রের সদস্যরা হলো, লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের শাহাবুদ্দিন, নোয়াখালীর শ্যামবাগের হৃদয় আহম্মেদ, চাঁদপুরের হাজীগঞ্জের মামুন, মাদারীপুরের কালকিনি এলাকার স্বপন হাসেন, চট্টগ্রামের মীরসরাইয়ের শিপন, মুন্সীগঞ্জের লৌহজং এলাকার রিজভী হাসেন অপু, পটুয়াখালীর বাউফলের মুসা ওরফে জীবন ও চাঁদপুরের মতলবের শিল্পী আক্তার।

এ সময় তাদের কাছ থেকে ৩৯টি পাসপোর্ট, ৬৬টি পাসপোর্টের ফটোকপি, ১৮টি বিমান টিকিটের ফটোকপি, ৩৬টি ভিসার ফটোকপি, একটি সিপিইউ, ১৯টি মোবাইল ফোন জব্দ করা হয়। সেইসঙ্গে তাদের হেফাজতে থাকা দুই তরুণীকে উদ্ধার করা হয়।

এএসপি আলেপ উদ্দিন আরটিভি অনলাইনকে জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানান, সংঘবদ্ধ আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য তারা। ১৫ থেকে ২৫ বছর বয়সী সুন্দরী তরুণীদের বিদেশে উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে ড্যান্সবারে ড্যান্স ও অসামাজিক কার্যকলাপের উদ্দেশে পাচার করে।পাচারকৃত নারীদের হোটেলে নিয়ে গৃহবন্দি করে রাখত।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
X
Fresh