• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সুযোগ পেলেই ধর্ষণও করে এই ছিনতাইকারী চক্র

ভৈরব প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ জানুয়ারি ২০২০, ১৮:০৭
ধর্ষণ কিশোর যুবক
কিশোরীকে গণধর্ষণের অভিযোগে আটক ছিনতাইকারী যুবক

কিশোরগঞ্জের ভৈরবের জগন্নাথপুরে রেললাইনের পাশে ১৩ বছর বয়সী এক কিশোরী গণধর্ষণের ঘটনায় একজনকে আটক করেছে র‌্যাব।

সোমবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম বাবু মিয়া অপু (১৭)। সে শহরের জগন্নাথপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে।

অপু একজন শহরের চিহ্নিত ছিনতাইকারী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর আগেও সংঘবদ্ধ এই ছিনতাই চক্রটি এ ধরনের অপরাধ করেছে বলে র‌্যাব জানিয়েছে।

সোমবার দুপুরে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, চাঞ্চল্যকর এই কিশোরী গণধর্ষণের ঘটনার পর তারা গোপনে তৎপরতা চালায়। এতে করে গণধর্ষণে জড়িত অন্যতম এই অভিযুক্তকে আটক করতে সক্ষম হন। এই ঘটনার সঙ্গে অপুসহ আরও চারজন জড়িত থাকার তথ্য জানিয়েছে র‌্যাব। বাকিদেরও খুব শিগগিরই আটক করতে সক্ষম হবেন তারা।

র‌্যাব আরও জানায়, ঘটনার দিন নির্যাতনের শিকার মেয়েটির সঙ্গে নরসিংদী থেকে বাসে উঠে অপুদের চক্রের এক সদস্য। পরে মেয়েটির সঙ্গে সখ্যতা গড়ে তোলে। এরপর ভৈরব নামার পর তাকে সিলেট যাবার বাসে তুলে দেওয়ার কথা বলে ঘটনাস্থলে নিয়ে যায় এবং বাকি চার সহযোগীকে ঘটনাস্থলে আসার জন্য আসার জন্য আহ্বান করে।

প্রসঙ্গত, গেল ১৫ জানুয়ারি রাতে গণধর্ষণের শিকার হয় ১৩ বছর বয়সী এক কিশোরী। পরদিন বৃহস্পতিবার দুপুরে তার খালা বিলকিছ বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা চারজনকে অভিযুক্ত করে ভৈরব রেলওয়ে থানায় একটি মামলা করেন। ১৮ জানুয়ারি কিশোরগঞ্জের আদালতে ২২ ধারায় নির্যাতনের শিকার কিশোরীর জবানবন্দি রেকর্ড করেন বিচারক। বর্তমানে নির্যাতনের শিকার কিশোরী গাজীপুরের কোনাবাড়ী কিশোরী উন্নয়নকেন্দ্রে রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিশোরী ধর্ষণের দায়ে দুজনের যাবজ্জীবন
প্রথম দিনেই ঢিল ছুড়ে বুড়িমারী এক্সপ্রেসের গ্লাস ভাঙল দুর্বৃত্তরা
খাগড়াছড়িতে ধর্ষণের পর কিশোরীকে হত্যা
গরম পড়ার আগেই আখাউড়ায় বাঁকা হলো ১৫ ফুট রেললাইন 
X
Fresh