• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রাবিতে সাইকেল চুরিতে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী

রাজশাহী বিশ্ববিদ্যালয়, প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৩৭
সাইকেল চুরি গ্রেপ্তার
সাইকেল চুরিতে অভিযুক্ত ছাত্রলীগ নেতাসহ দুজন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মাদার বখশ্ হল থেকে সিসিটিভি ফুটেজ দেখে এক বহিরাগত সাইকেল চোরকে আটক করা হয়েছে।

ফুটেজ দেখে ছাত্রলীগ কর্মী বিজয় কৃষ্ণ বণিকের চুরির সঙ্গে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে।

গেল শনিবার দুপুরে মাদার বখশ হলের প্রথম ব্লকের ১০২ নম্বর কক্ষের সামনে থেকে এ সাইকেল চুরির ঘটনা ঘটে। পরে সাইকেলের মালিক তরিকুল রহমান তারেকের লিখিত অভিযোগের প্রেক্ষিতে গতকাল রোববার রাতে সিসিটিভি ফুটেজ দেখে চোরকে সনাক্ত করে হল প্রশাসন।

চুরির ঘটনায় জড়িত ব্যক্তির নাম শিমুল আহমেদ। তার বাসা বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেহেরচণ্ডী এলাকায়। তাকে মতিহার থানা পুলিশের কাছে তুলে দিয়েছে হল প্রশাসন। অপরদিকে চুরির মূলহোতা ছাত্রলীগ কর্মী বিজয় বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি হলের অনাবাসিক শিক্ষার্থী কিন্তু ২১৭ নম্বর কক্ষে থাকেন।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, শনিবার দুপুর ১২টা ৫৭মিনিটে বিজয় ও শিমুল হলের প্রধান ফটক দিয়ে প্রবেশ করে। এরপর তারা দুজনে হেঁটে ফ্লোরের শেষ প্রান্তে অবস্থিত ওয়াশরুমের দিকে যায়। যাওয়ার পথে চোরকে ১০২ নম্বর কক্ষের সামনে রাখা একটি সাইকেল দেখিয়ে দেয় ছাত্রলীগ কর্মী বিজয়। এর মাত্র এক মিনিট পরে ১২টা ৫৮মিনিটে তারা ওয়াশরুম থেকে ফিরে আসে। আবার সেই কক্ষের সামনে এসে সাইকেলটি দেখিয়ে দেয় বিজয়। ১২টা ৫৮মিনিট ৫০ সেকেন্ডে তারা হল থেকে বের হয়ে যায়।

এরপর দুপুর একটা এক মিনিট ৪৭ সেকেন্ডে আবার তারা বিজয় হলের গেস্ট রুমে প্রবেশ করে তারা। অপরদিকে শিমুল সাইকেল চালিয়ে হল থেকে বের হয়ে যায়।এ ঘটনায় হল প্রশাসন চোরকে জিজ্ঞাসাবাদ করলে, তিনি চুরির সঙ্গে বিজয়ের সংশ্লিষ্টতা রয়েছে বলে স্বীকার করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হলের আবাসিক শিক্ষক কাজী জাহিদুর রহমান। তিনি আরটিভি অনলাইনকে জানান, তারা দুজনে সাইকেল চুরি করে এক হাজার ছয়শ টাকায় বিক্রয় করেছেন। তিনি আরও বলেন, আমরা বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করব। তারা ব্যবস্থা গ্রহণ করবেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
‘ইনস্যুরেন্স পাঠ্যক্রম যুগোপযোগীকরণে অংশীজনের ভূমিকা’ শীর্ষক গোলটেবিল
X
Fresh