• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ জানুয়ারি ২০২০, ২২:১২
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন
টাঙ্গাইল

টাঙ্গাইলে বিয়ের দাবিতে প্রেমিক আল-আমিনের (১৯) বাড়িতে পাঁচদিন ধরে অনশন করছেন প্রেমিকা বিউটি আক্তার (১৬)। গত মঙ্গলবার থেকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের আগদিঘুলীয়া গ্রামে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিকে, প্রেমিক আল-আমিনের বাড়ির লোকজনের মারধরে বিউটি আক্তার অসুস্থ হয়ে পড়েছে।

জানা গেছে, মামাতো ভাই আল-আমিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বিউটির। প্রেমের একপর্যায়ে আল-আমিন বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকা বিউটির সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। কিছুদিন আগে আল-আমিনকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকার করে। পরে কোনো উপায় না পেয়ে গত মঙ্গলবার থেকে বিয়ের দাবিতে অনশন শুরু করে বিউটি।

এ বিষয়ে বিউটি আক্তার জানান, আল-আমিন বিয়ের কথা বলে বিভিন্ন সময় আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে। বিয়ের দাবিতে আল-আমিনের বাসায় উঠলে তার ভাবী শিল্পী আক্তার, কবরী আক্তার ও ভাই নুরুল ইসলাম আমাকে মারধর করেছে। এখন আল-আমিন আমাকে বিয়ে না করলে, আমার আত্মহত্যা করা ছাড়া কোনও উপায় থাকবে না।

তবে, বিউটিকে মারধর করা হয়নি জানিয়ে আল-আমিনের বাবা মো. লালচাঁন বলেন, বিউটি আত্মহত্যার চেষ্টা করেছিল। আমরা তাকে ছেলের বউদের সহায়তায় ফিরিয়ে দিয়েছি। তাছাড়া আমার ছেলে বাড়িতে নেই। আমি ওই মেয়েকে ছেলের বউ হিসেবে গ্রহণ করব না। এতে আমার বিরুদ্ধে মেয়ের পরিবার যা পারে তাই করুক। আমার ছেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি আমরা।

এদিকে, এই ঘটনার বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য মো. মাসুদ আলী বলেন, চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধানের চেষ্টা করা হচ্ছে।
তবে, মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান কোকা বলেন, ছেলের বাড়িতে প্রেমিকার অনশনের ঘটনাটি শুনেছি। তাদেরকে আইনি সহায়তা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh